ঘোড়ায় চড়তে গিয়ে মারা গেলেন মিস ইউনিভার্স প্রতিযোগী

0
116
সিয়েনা উইয়ার, ইনস্টাগ্রাম

ছোটবেলা থেকেই ঘোড়ায় চড়তে পছন্দ করতেন অস্ট্রেলিয়ান মডেল সিয়েনা উইয়ার। শুধু চড়তে নয়, ঘোড়া নিয়ে ছুটতেন দুরন্ত গতিতে। মেয়ের এমন শখে ভয়ে থাকতেন তাঁর মা–বাবা—কবে না জানি দুর্ঘটনা ঘটে! তাঁদের আশঙ্কাই সত্যি হলো। ঘোড়া থেকে পরে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ২৩ বছর বয়সী এই মডেল। কিন্তু শেষ পর্যন্ত বাঁচানো গেল না তাঁকে। গত বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। খবর হিন্দুস্তান টাইমসের

সিয়েনা উইয়ার, ইনস্টাগ্রাম

গত ২ এপ্রিল অস্ট্রেলিয়ার উইন্ডসর পোলো মাঠে ঘোড়ায় চড়তে গিয়ে এই দুর্ঘটনায় ঘটে। ঘোড়ায় চড়ে কিছু দূর যাওয়ার পর হঠাৎ উল্টে পড়ে ঘোড়াটি। নিচে চাপা পড়েন সিয়েনা। মাথাসহ চোট পান শরীরের একাধিক স্থানে।

দ্রুতই হাসপাতালে নিয়ে আসা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে রাখা হয় লাইফ সাপোর্টে।

টানা এক মাস লাইফ সাপোর্টে রাখা হলেও কোনো ভালো খবর দিতে পারছিলেন না চিকিৎসকেরা। শেষমেশ পরিবারের সিদ্ধান্তেই খুলে দেওয়া হয় তাঁর লাইফ সাপোর্ট। এরপরই মারা গেলেন ছোটবেলায় মডেলিং জগতে পা রাখা সিয়েনা। মডেল হিসেবে রীতিমতো জনপ্রিয় ছিলেন তিনি। ২০২২ সালে মিস ইউনিভার্স অস্ট্রেলিয়া প্রতিযোগিতায় ফাইনাল পর্বে জায়গা করে নিয়েছিলেন তিনি।

মডেল হওয়ার পাশাপাশি অভিনয়েও বিশেষ আগ্রহ ছিল তাঁর। অভিনয়ে ক্যারিয়ার গড়তে সম্প্রতি ইংল্যান্ডেও চলে এসেছিলেন। তাঁর পরিবারের অনেক সদস্য ইংল্যান্ডে থাকেন। কিন্তু অভিনয়ে তাঁর ক্যারিয়ার গড়া হলো না। তার আগেই তাঁর প্রিয় শখ কেড়ে নিল প্রাণ। সিয়েনার মৃত্যুতে শোক জানিয়েছেন তাঁর বন্ধুবান্ধব, পরিবার এবং সহকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.