কলেজছাত্রের মৃত্যুর ঘটনায় থানায় হত্যার অভিযোগ, বান্ধবীকে গ্রেপ্তার দেখানো হবে

0
115
রহস্যজনক মৃত্যু

যশোরের ঝিকরগাছার একটি গ্রামে ইলিয়াস হোসেন (১৯) নামের দ্বাদশ শ্রেণির ছাত্রের রহস্যজনক মৃত্যুর ঘটনায় তাঁর বাবা ফারুক হোসেন আজ সোমবার দুপুরে ঝিকরগাছা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ইলিয়াসের পরিবারের অভিযোগ, ইলিয়াসকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। তবে যাঁদের বিরুদ্ধে এই অভিযোগ তোলা হয়েছে, সেই পরিবারটি বলছে, ইলিয়াস জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভদ্র লিখিত অভিযোগ পেয়েছেন জানিয়ে বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ইলিয়াসের বান্ধবীকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড হওয়ার পরে মেয়েটিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ইলিয়াস হোসেন পাশের বাড়িতে এক বান্ধবীর সঙ্গে দেখা করতে যান। ঘরের জানালা দিয়ে দুজন কথা বলছিলেন। একপর্যায়ে ইলিয়াস জানালার পাশে পড়ে যান। ওই মেয়ে ইলিয়াসের ফোন দিয়ে তাঁদের আরেক বন্ধুকে আসতে বলেন। এরপর তাঁদের চিৎকারে স্থানীয় লোকজন গিয়ে ইলিয়াসকে মৃত অবস্থায় পান। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ওসি সুমন ভদ্র বলেন, ইলিয়াসের নাকের ওপরে ছোট কাটা চিহ্ন ও গলায় কালচে দাগ রয়েছে। ইলিয়াস ও ওই মেয়ের মধ্যে মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

এ বিষয়ে জানতে চাইলে মেয়েটির চাচা বলেন, ‘আমরা চাই, ঘটনার সঠিক তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হোক। ঘটনার পর পুলিশ আমার ভাইঝিকে হেফাজতে নিয়েছে। তবে মূল ঘটনা হলো, রাতে জানালায় গিয়ে ইলিয়াস আমার ভাইঝির সঙ্গে কথা বলতে যায়। দুজনের কথা বলার একপর্যায়ে ওড়না কেড়ে নিয়ে জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ইলিয়াস আত্মহত্যা করে।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.