‘গজনি’খ্যাত অসিনের অভিনয় ছাড়ার জন্য যে কারণে অক্ষয়কে ‘দায়ী’ করা হয়

0
140
দক্ষিণি তারকা অসিন

একসময় বলিউডে জনপ্রিয় মুখ ছিলেন দক্ষিণি তারকা অসিন। আমির খানের বিপরীতে ‘গজনি’ সিনেমায় অভিনয় করে নিজেকে প্রমাণ দিয়েছিলেন অসিন। এরপর সলমান খানের বিপরীতে ‘রেডি’ ছবিতে অভিনয় করে পেয়েছিলেন জনপ্রিয়তা। একে একে বলিউডের বড় বড় তারকার বিপরীতে কাজ করতে শুরু করেন তিনি। তাঁর অভিনীত ছবিগুলো দারুণ জনপ্রিয়তা অর্জন করেছিল।

দক্ষিণি তারকা অসিন

কিন্তু জনপ্রিয়তা পওয়ার পরও বলিউডে থিতু হতে পারেননি তিনি। একসময় শুধু বলিউড নয়, অভিনয় ছেড়ে দেন দক্ষিণি এই অভিনেত্রী। ‘খিলাড়ি ৭৮৬’ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছিলেন অসিন।

অনেকে মনে করেন, অক্ষয় কুমারই নাকি দায়ী অসিনের অভিনয় ছাড়ার জন্য। মূলত বিয়ের পর অভিনয় থেকে দূরে সরে যান অসিন। তবে অসিনের অভিনয় ছাড়ার পেছনে পরোক্ষ কারণ অবশ্যই অক্ষয়। কারণ, অসিন যাকে বিয়ে করেন, তাঁর সঙ্গে অক্ষয়ই তাঁকে পরিচয় করিয়ে দেন!

 দক্ষিণি তারকা অসিন
দক্ষিণি তারকা অসিনফেসবুক

‘খিলাড়ি ৭৮৬’ সিনেমার শুটিংয়ের সময় অক্ষয়ের সঙ্গে ভালো বন্ধুত্ব হয় অসিনের। এরপর অভিনেত্রী অক্ষয়কে জানান, বিয়ে করার চিন্তাভাবনা করছেন তিনি। ‘হাউজফুল ২’ সিনেমাতেও অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছিলেন অসিন। সেই সিনেমার প্রচারে যাওয়ার সময় নিজের বন্ধু পরিচয়ে রাহুল শর্মা নামের এক ব্যক্তির সঙ্গে অসিনের আলাপ করিয়ে দেন অক্ষয়। রাহুলের আচরণ পছন্দ হয়েছিল অসিনের। কিন্তু অক্ষয়ের এই বন্ধুর আসল পরিচয় জানতেন না অসিন।

পরে অসিন জানতে পারেন যে রাহুল এক নামী মোবাইল সংস্থার মালিক। এত বড় একজন মানুষ হয়েও তার মধ্যে ছিল না কোনো অহংকার। এই আচরণ অসিনের মনে ধরে। এরপরই রাহুলের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে অসিনের।

অসিন যাকে বিয়ে করেন, তাঁর সঙ্গে অক্ষয়ই তাঁকে পরিচয় করিয়ে দেন!
অসিন যাকে বিয়ে করেন, তাঁর সঙ্গে অক্ষয়ই তাঁকে পরিচয় করিয়ে দেন!ফেসবুক

চার বছর সম্পর্কে থাকার পর রাহুলকে বিয়ে করেন অসিন। বিয়ের পরই অভিনয়কে বিদায় জানান এ নায়িকা। বর্তমানে স্বামী–সন্তান নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

এ কারণেই অনেকে বলে থাকেন অক্ষয়ের কারণেই বলিউড ছেড়েছেন অসিন। যদিও এ ছাড়া আরেকটি কারণ শোনা যায় তাঁর অভিনয় ছাড়া নিয়ে। বলিউডে আসার পর দক্ষিণি সিনেমার কাজ ছেড়ে দিয়েছিলেন কিন্তু ২০১৫ সালের পর বলিউডেও নাকি কাজ পাচ্ছিলেন না তিনি। তাই অভিনয় ছেড়ে সংসারে পুরোপুরি মনোযোগ দেন তিনি।

রাহুল শর্মার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অসিন
রাহুল শর্মার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অসিনফেসবুক

১৫ বছর বয়সে দক্ষিণি ফিল্ম জগতের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন অসিন থোত্তুমকল। মালয়ালম, তামিল ও তেলুগু ছবিতে অভিনয় করার পর ২০০৮ সালে বলিউডে পা রেখেছিলেন তিনি। সর্বশেষ ২০১৫ সালে ‘অল ইজ ওয়েল’ মিনেমায় অসিনকে অভিনয় করতে দেখা গিয়েছিল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.