অভিনয় ছাড়ার ঘোষণা দিলেন দীপিকা কাকর

0
118
দীপিকা কাকর

ছোট পর্দার পরিচিত মুখ তিনি। ‘কাহা হাম কাহা তুম’ ধারাবাহিকে সোনাক্ষী চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত দীপিকা কাকর। তাঁকে দেখা গেছে আরেকটি জনপ্রিয় সিরিয়াল ‘শ্বশুরাল সিমার কা’-তেও। এ ছাড়া জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এও দেখা গেছে। সেই দীপিকাই কিনা মাত্র ৩৬ বছর বয়সে অভিনয় ছাড়ার ঘোষণা দিলেন! ইউটিউব চ্যানেল ফার্স্ট ইন্ডিয়া টেলিকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা জানান অভিনেত্রী। ওই সাক্ষাৎকারের বরাতে দীপিকার অবসর নিয়ে খবর প্রকাশ করেছে এনডিটিভি।

২০১৮ সালে অভিনেতা শোয়েব ইব্রাহীমকে বিয়ে করেছেন দীপিকা। শোয়েব ও দীপিকা এখন আছেন তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায়।

শোয়েব ইব্রাহীম ও দীপিকা কাকর
শোয়েব ইব্রাহীম ও দীপিকা কাকরইনস্টাগ্রাম

মা হওয়ার পরেই অভিনয় থেকে বিদায় নিতে চান দীপিকা। সাক্ষাৎকারে এ প্রসঙ্গে দীপিকা বলেন, ‘আমি অন্তঃসত্ত্বাকালীন অবস্থা উপভোগ করছি।

প্রথম সন্তানের জন্য রোমাঞ্চ নিয়ে অপেক্ষা করছি। আমি খুবই অল্প বয়সে অভিনয় শুরু করি। এরপর টানা ১০-১৫ বছর ধরে করে গেছি। যখন আমি অন্তঃসত্ত্বা হই, শোয়েবকে বলি, আর অভিনয় করতে চাই না। অভিনয় ছেড়ে পুরোপুরি গৃহিণী ও মা হয়ে থাকতে চাই।’

শাহরুখকে বর্ণনা করার জন্য ১৫০ শব্দ কম: দীপিকা পাড়ুকোন

সাক্ষাৎকারে দীপিকা কাকর আরও জানান, তিনি অভিনয়ে এসেছিলেন হঠাৎই। তবে এক যুগের বেশি সময় অভিনয় তাঁকে যা দিয়েছে, তা নিয়ে খুব খুশি।

শোয়েব ইব্রাহীম ও দীপিকা কাকর
শোয়েব ইব্রাহীম ও দীপিকা কাকরইনস্টাগ্রাম

এখন অভিনয় ছেড়ে সন্তানকে বড় করায় মন দিতে চান।

জনপ্রিয় সব টিভি সিরিয়াল ছাড়াও একটি হিন্দি সিনেমাতেও দেখা গেছে দীপিকা কাকরকে। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘পলটন’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.