এসব কারণেই ইন্ড্রাস্টির কারও সঙ্গে বন্ধুত্ব হয় না

0
104
গায়িকা পড়শী। ছবি: ফেসবুক থেকে

১৫ বছরের ক্যারিয়ারে এই প্রথম ঈদে পড়শীর কোনো গান আসছে না। এখন গান নিয়ে ব্যস্ত হলেও ঈদে সেসব গান মুক্তি দিতে চান না। অন্যদিকে প্রশংসা পাচ্ছে তাঁর অভিনীত ‘ভালোবাসার তিন দিন’, ‘লাভ স্টেশন’ প্রভৃতি নাটক। ঈদে মুক্তি পাবে ‘এখানে প্রেম শেয়ার করা হয়’ ও ‘মনজুড়ে’। তাহলে কি নাটকেই ব্যস্ত হচ্ছেন পড়শী? তাঁর সঙ্গে কথা বলল ‘বিনোদন’

গায়িকা পড়শী। ছবি: ফেসবুক থেকে

আপনার আম্মু ফোন ধরে বললেন, পড়শীকে ডেকে দিচ্ছি। বাসায় নেই। পাঁচ মিনিট সময় লাগবে। কোথায় ছিলেন?

ও আচ্ছা। আমি ছাদে গিয়েছিলাম। সন্ধ্যার আগের সময়টা ছাদে কাটাতে ভালো লাগে।

আপনার আম্মু বললেন, সন্ধ্যায় গান রেকর্ডিং করতে বের হবেন? এগুলো কি ঈদের গান?

হ্যাঁ। সন্ধ্যায় গান রেকর্ডিং করতে যাওয়ার কথা আছে। কিন্তু যাব কি না, বুঝতে পারছি না। এগুলোর সবই আমার নিজস্ব ইউটিউব চ্যানেলের জন্য তৈরি করছি। আমি কিছুটা সময় নিয়ে গান তৈরি করতে চাই। আর এবার ঈদের আমার কোনো গান ঈদে আসবে না।

একটি নাটকের দৃশ্যে জোভান ও পড়শী। ছবি: ফেসবুক থেকে

একটি নাটকের দৃশ্যে জোভান ও পড়শী। ছবি: ফেসবুক থেকে

প্রায় প্রতি ঈদেই তো গান প্রকাশ পায়। এবার কেন প্রকাশ পাবে না?

এবারে ঈদের আমার অভিনীত দুটি নাটক মুক্তি পাচ্ছে। অভিনয়েই অনেকটা সময় দিতে হচ্ছে। প্রচারেও সময় দিতে হবে। যে কারণে আলাদা করে গান করতে চাই না। তা ছাড়া আমার নিজস্ব চ্যানেলের জন্য বেশ কিছু গান নিয়ে ব্যস্ত থাকব। যে গানগুলো পর্যায়ক্রমে জুন থেকে প্রকাশ পাওয়া শুরু হবে। আর আমি মনে করি না ঈদ মানেই গান বের করতে হবে।

একদিকে চার মাস আগে ইমরানের সঙ্গে গাওয়া ‘দ্বিতীয় জীবন’ গানটি প্রায় কোটি ভিউ হতে যাচ্ছে, অন্যদিকে ‘ভালোবাসার তিন দিন’ নাটকটি ইউটিউব ট্রেন্ডিংয়ে রয়েছে…

ভালো লাগছে। সর্বোপরি আমি গানের মানুষ। গানটাই করে যেতে চাই। এখন হয়তো নাটক করা হবে।

গায়িকা পড়শী। ছবি: ফেসবুক থেকে

গায়িকা পড়শী। ছবি: ফেসবুক থেকে

গানের পাশাপাশি তাহলে নাটকে নিয়মিত হচ্ছেন?

আমার তো আসলে কোনো কিছুই প্ল্যান করে করা হয় না। নাচেই ক্যারিয়ার গড়ার ইচ্ছা ছিল। নিয়মিত নাচ শিখেছি। মায়ের কাছ থেকে শুনতাম, ঘুমের মধ্যেও নাচতাম। সেখান থেকে গানে এলাম। বেশ আগে থেকে মাঝেমধ্যে নাটকে অভিনয় করি। এখান ভালো গল্প পেলে নিয়মিত নাটক করে যাব। না পেলে করব না। গল্পটা আমার ভালো লাগতে হবে। বুঝতে পারছি দর্শকেরাও নাটকটি পছন্দ করছেন।

শোনা যায়, শুটিংয়ে অনেক সহকর্মীই ভালো বন্ধু হয়ে যান, আপনার বন্ধু কারা?

ভালো বন্ধু হওয়া এত সহজ না। আমি অনেকটাই স্টেট ফরোয়ার্ড। আর আমি বিনোদন দুনিয়ার কারও সঙ্গে খুব একটা ভালো বন্ধুত্ব গড়ে তুলি না। পরিবারের সদস্য ও হাতে গোনা কয়েকজন আমার ভালো বন্ধু। কারও সঙ্গে কথা বললেই বন্ধুত্ব হয় না। বন্ধু মানে, যার সঙ্গে মনের কথা ভাগাভাগি করতে পারব। যেকোনো বিপদ তার কাছে শেয়ার করা যায়। কমফোর্ট জোন থাকতে হবে।

গায়িকা পড়শী। ছবি: ফেসবুক থেকে

গায়িকা পড়শী। ছবি: ফেসবুক থেকে

বিনোদন অঙ্গনে বন্ধুত্ব গড়ে তোলেন না কেন?

আমাদের এখানে ছেলেমেয়ে–নির্বিশেষে সবার মধ্যে জেলাসি কাজ করে। দেখা যায় প্রথম কয়েক মাস গলায় গলায় মিল, পরে দেখা যায়, তাদের মধ্যেই দা–কুমড়ার সম্পর্ক। মিডিয়াতে এটা কঠিন সত্য। তবে কেউ কেউ ব্যতিক্রম আছে। আমি এটা মানতে নারাজ যে আমাদের সহকর্মীদের মধ্যে ভালো বন্ধুত্ব হয়। এমনটা পাইনি। বন্ধুত্ব হলেও স্বার্থের জায়গাটা থেকেই যায়।

গায়িকা পড়শী। ছবি: ফেসবুক থেকে

গায়িকা পড়শী। ছবি: ফেসবুক থেকে

গানের ভিউ নিয়েও সহকর্মীদের মধ্যে মনোমালিন্য হয়?

অবশ্যই হয়। যখন একই সঙ্গে নাটক বা গান রিলিজ হয়। দেখা যায় কোনোটায় ভিউয়ে একজন এগিয়ে আছে। তখন একজন মন খারাপ করে। এটা তাদের সঙ্গে কথাবার্তায়, আচরণে বোঝা যায়। একবার দুইবার তিনবারের পর তুলনা হয়েই যায়। এসব কারণেই ইন্ড্রাস্টির কারও সঙ্গে বন্ধুত্ব হয় না।

আপনি এখন নিয়মিত অভিনয় করতে যাচ্ছেন, এসব নিয়ে কখনো কোনো নেতিবাচক মন্তব্য শুনেছেন, যে গায়িকা হয়ে কেন অভিনয় করছেন?

সামনাসামনি কখনোই নেতিবাচক কোনো মন্তব্য শুনিনি। কিন্তু কেউ কেউ ফেসবুকে মন্তব্য করেছেন। কমেন্টকে আমি গুরুত্ব দিই না। কারণ, সবার হাতে হাতে মোবাইল। সবাই যার যা ইচ্ছা দূর থেকে লিখতে পারে। কিন্তু আমার সামনে এসে যখন কেউ কথা বলবে, সেটা চিন্তাভাবনা করে বলবে। তখন কিন্তু যা ইচ্ছা তাই কেউ বলতে পারবে না। সামনাসামনি কেউ এসে কিছু বললেই তখন সেটা আমি আমলে নেব।

‘দ্বিতীয় জীবন’  গানের মিউজিক ভিডিওর দৃশ্য ধারণের ফাঁকে পড়শী ও ইমরান

‘দ্বিতীয় জীবন’ গানের মিউজিক ভিডিওর দৃশ্য ধারণের ফাঁকে পড়শী ও ইমরান
ছবি: ফেসবুক থেকে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.