এবার সুপারহিরোর চরিত্রে অদা

0
109
অদা শর্মা

দারুণ সময় পার করছেন অভিনেত্রী অদা শর্মা। নির্মাতারা ব্যতিক্রমী চরিত্রের জন্য তাঁকে নিয়ে চিন্তাভাবনা করছেন। এবার রীতিমতো আকাশ ছুঁয়ে ফেললেন অদা। একটি আন্তর্জাতিক ছবির মূল চরিত্রে তিনি কাজ করতে চলেছেন।

কিছুদিন আগে অদা নিজেই জানিয়েছিলেন, বিশাল পান্ডের থ্রিলার ছবি ‘দ্য গেম অব গিরগিট’-এ তিনি অভিনয় করতে চলেছেন। এই ছবিতে তাঁকে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে।

তবে এবার ভারতের সীমানা পার করে তিনি বিদেশি ছায়াছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন। এই আন্তর্জাতিক প্রকল্পে অদাকে এক নারী সুপারহিরোর ভূমিকায় দেখা যাবে। শিগগিরই তিনি এই ছবির শুটিং শুরু করবেন। প্রথম আলোকে দেওয়া এক বিবৃতিতে অদা নিজে এ কথা জানিয়েছেন।

অদা শর্মা
অদা শর্মাএএনআই

তবে ছবির ব্যাপারে বিশেষ কিছু খোলাসা করেননি এই নায়িকা। এখন তিনি ব্যাপারটি গোপন রাখতে চান।

‘দ্য কেরালা স্টোরি’র জন্য কত পারিশ্রমিক পেয়েছিলেন আদাহ শর্মা?

বিবৃতিতে ৩১ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘আমার সব সময় নারী সুপারহিরোকে দারুণ লাগে। শুধু এখন এটুকু বলতে পারি, এক নারী সুপারহিরোর চরিত্রে আমি অভিনয় করতে চলেছি। এ ব্যাপারে আরও খোলাসা করতে আমার তর সইছে না। শিগগিরই এই ছবির বিষয়ে আরও তথ্য ফাঁস করব। অ্যাকশন এমন এক ঘরানা, যার অংশ হতে আমার খুব ভালো লাগে।’

অদা আরও বলেছেন, ‘নিজেকে নানা ঘরানার ছবি, নানা চরিত্রে পরখ করতে আমি ভালোবাসি। আমি সত্যি ভাগ্যবতী, নির্মাতারা আমাকে ভিন্ন ধারার চরিত্রের জন্য ভাবনাচিন্তা করছেন।

অদা শর্মা
অদা শর্মাএএনআই

আমার কাছে এখন নানা ঘরানার ছবির প্রস্তাব আসছে। আমার মনে হয়, এটা এক অন্য স্বাদের প্রকল্প হতে চলেছে। আমার কোনো ছবির ট্রেলার মুক্তির পরই সেই ছবি নিয়ে কথা বলতে ভালোবাসি। তার আগে ছবির ব্যাপারে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করি না। বলতে পারেন, এ ব্যাপারে আমি একটু কুসংস্কারাচ্ছন্ন। তাই সঠিক সময় এলে আমি ছবিটির বিষয়ে বিষদে জানাব।’

অদার ঝুলিতে আরও ভিন্ন ধারার প্রকল্প আছে। এই অভিনেত্রীকে বলিউড নায়ক বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে ‘কমান্ডো ফোর’ ছবিতে দেখা যাবে।

অদা শর্মা
অদা শর্মা

অভিনেতা শ্রেয়াস তলপড়ের সঙ্গে তিনি জুটি বেঁধে আসতে চলেছেন ‘দ্য গেম অব গিরগিট’ ছবিতে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.