এবার বিলাসবহুল জাহাজে অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ

0
46
অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট
চলতি বছরের মার্চে ভারতের জামনগরে প্রাক-বিবাহ অনুষ্ঠানের মাধ্যমে গোটা বিশ্বজুড়ে আলোড়ন ফেলে দিয়েছিল ভারতের সবচেয়ে ধনী ও অভিজাত আম্বানি পরিবার। ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে হাজির ছিলেন বিল গেটস থেকে শুরু করে জাকারবার্গ, রিহানা থেকে শাহরুখ খান, এমনকি গোটা বলিউড। হাজির ছিলেন ক্রীড়াঙ্গনের মহাতারকারাও। এবার প্রাক-বিবাহ অনুষ্ঠানের পরবর্তী ধাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে এই জুটির; যা হবে আরও জাঁকজমকপূর্ণ।
 
আগামী ২৮ মে থেকে ৩০ মে, এই তিন দিন ধরে দক্ষিণ ফ্রান্সের একটি বিলাসবহুল জাহাজে দ্বিতীয়বার প্রাক-বিবাহ অনুষ্ঠান হতে চলেছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের। যেকোনো বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ।
 
রিলায়েন্সের ম্যানেজিং ডিরেক্টর ও চেয়ারম্যান মুকেশ আম্বানি ও স্ত্রী নীতা আম্বানির পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান উদযাপন করতে ইতালিতে যাচ্ছেন নামিদামি সব তারকা।
 
জামনগরে অনুষ্ঠিত প্রাক-বিবাহের প্রি-ওয়েডিংয়ের মতো এটিও একটি জাঁকজমকপূর্ণ ঘটনা হবে বলে আশা করা হচ্ছে। ইতিমধ্যে আলিয়া ভাট ও রণবীর কাপুরকন্যা রাহা কাপুরের সঙ্গে, রণবীর সিং, সালমান খান, প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক এম এস ধোনি ও স্ত্রী সাক্ষী ধোনি রওনা হয়েছেন এই অনুষ্ঠানের জন্য। সোমবার ইতালি যাওয়ার সময় মুম্বাই বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে দেখা গেছে এই তারকাদের।
 
ডেকান ক্রনিকলের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ২৮ থেকে ৩০ মের মধ্যে একটি বিলাসবহুল ক্রুজ লাইনারে চড়ে প্রায় ৮০০ জন অতিথিকে একটি দুর্দান্ত দুঃসাহসিক রোমাঞ্চকর অভিজ্ঞতা করানো হবে।
 
আম্বানি পরিবারের পক্ষ থেকে আতিথেয়তার যাতে কোনো ত্রুটি না থাকে সেদিকে নজর রাখার জন্য ৬০০ কর্মী থাকবেন। আগেরবারের মতো এবারেও অতিথি তালিকায় থাকবে গোটা বলিউড। থাকবেন শাহরুখ খান, আমির খান, সালমান খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, রণবীর সিং থেকে শুরু করে জনপ্রিয় সব তারকা। তবে চমক হিসেবে বিশ্ব তারকাঙ্গন থেকেও হাজির থাকবেন কেউ কেউ, এমনটাই ধারণা করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.