ডিজিটাল লেনদেনে নির্ভরতার প্রতীক ঢাকা ব্যাংকের ক্রেডিট কার্ড

0
131

২৭ বছর ধরে ব্যাংকিং খাতে অনন্য সেবা প্রদান করে জনসাধারণের মধ্যে বিশেষভাবে সমাদৃত হয়ে আসছে ঢাকা ব্যাংক। ঢাকা ব্যাংক লিমিটেডের (ডিবিএল) বাণিজ্যিক যাত্রা শুরু ১৯৯৫ সালে। যাত্রার শুরু থেকেই ব্যাংকটি গ্রাহকদের মধ্যে উন্নত পরিষেবা প্রদানের মাধ্যমে পরিচিতি অর্জন করেছে।
ঢাকা ব্যাংক করপোরেট, ট্রেড ফাইন্যান্স, রিটেইল, এসএমই, রেমিট্যান্স সেবা, ট্রেজারি অপারেশন, স্টুডেন্ট ব্যাংকিং, ডিজিটাল ব্যাংকিংসহ অন্যান্য সেবা প্রদান করছে।

ক্রেডিট কার্ডে সব সুবিধা

বর্তমানে দৈনন্দিন জীবনে লেনদেনের একটি অন্যতম জনপ্রিয় মাধ্যম হলো ক্রেডিট কার্ড। জীবনযাত্রায় আর্থিক লেনদেনকে সুরক্ষিত এবং সহজ করতে ক্রেডিট কার্ডের ব্যবহার সাম্প্রতিক সময়ে হয়ে উঠেছে অসম্ভব জনপ্রিয়। সব স্তরের গ্রাহকদের চাহিদার কথায় মাথায় রেখে ঢাকা ব্যাংকের রয়েছে বিভিন্ন ধরনের কার্ড। সেই সঙ্গে দেশের অন্যতম ক্রেডিট কার্ড ইস্যুয়ার হিসেবে ঢাকা ব্যাংকের রয়েছে আকর্ষণীয় সব সুবিধা। ক্রেডিট কার্ডের ডিজিটাল সেবার পাশাপাশি ঢাকা ব্যাংকের রয়েছে ইএমআই সুবিধা, লেনদেনের ভিত্তিতে রিওয়ার্ড পয়েন্ট, ডিবিএল গো অ্যাপের মাধ্যমে যেকোনো স্থান থেকে ক্রেডিট কার্ড বিল পেমেন্ট, সহজ শর্তে তাৎক্ষণিক ঋণ ছাড়াও আরও অনেক সুবিধা।

গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা

গ্রাহকের তথ্য ও লেনদেনের সম্পূর্ণ সুরক্ষা নিশ্চিত করায় ঢাকা ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকেরা লেনদেন বিষয়ে থাকেন নিশ্চিন্ত। এ ছাড়া যেকোনো প্রয়োজনে গ্রাহকের জন্য রয়েছে সার্বক্ষণিক কন্ট্যাক্ট সেন্টার সেবা। বছরজুড়ে বাংলাদেশের যেকোনো প্রান্তে ক্রেডিট কার্ড গ্রাহকেরা শপিং, ডাইনিং, ট্রাভেল, হেলথ, বিউটি কেয়ারসহ বিভিন্ন ক্ষেত্রে দেশসেরা সব ব্র্যান্ডের পণ্য ও সেবায় আকর্ষণীয় সব ডিসকাউন্ট সুবিধা উপভোগ করে থাকেন। এতে ঢাকা ব্যাংকের ক্রেডিট কার্ড তাঁদের জীবনকে করে তুলেছে আরও সহজ ও স্বাচ্ছন্দ্যময়। সেই সঙ্গে ক্রেডিট কার্ডের ব্যবহার তাঁদের ডিজিটাল পেমেন্টে করে তুলছে আগ্রহী।

এ ছাড়া নতুন ক্রেডিট কার্ড আবেদনকারীদের স্বল্প সময়ে ক্রেডিট কার্ড প্রসেসিংয়ের মাধ্যমে ক্রেডিট কার্ডকে করা হয়েছে সহজলভ্য। সম্প্রতি ঢাকা ব্যাংক লিমিটেড ও গ্রামীণফোন লিমিটেডের জিপি স্টার গ্রাহকদের জন্য কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড চালু করেছে। যার মাধ্যমে গ্রামীণফোনের গ্রাহকেরা খুব সহজেই ঢাকা ব্যাংকের মাস্টারকার্ড সেবা পেতে পারবেন।

শরিয়াহভিত্তিক ব্যাংকিং

শরিয়াহভিত্তিক ব্যাংকিং সেবায় ইসলামিক শরিয়াহ মোতাবেক পরিচালিত ঢাকা ব্যাংকের ইসলামিক সেবা তাইয়্যিবাহ এবং ইসলামিক ক্রেডিট কার্ড। আসন্ন পবিত্র ঈদুল আজহার আনন্দকে আরও সহজ করে তুলতে কোরবানির পশু ক্রয়ে এবং ঈদের কেনাকাটায় ঢাকা ব্যাংক দিচ্ছে আকর্ষণীয় সব অফার।

ঘরে বসেই সব সুবিধা

গ্যাজেট, হোম অ্যাপ্লায়েন্স, আসবাব ও পার্সোনাল কেয়ারের মতো পণ্য ক্রয়ের ক্ষেত্রেও বিভিন্ন অফার উপভোগ করা যাবে। ঈদের ছুটিতে যাঁরা পছন্দের স্থানে ঘুরতে যাওয়ার কথা ভাবছেন, তাদের জন্য রিসোর্ট, হোটেল, এয়ারলাইনস ও ট্রাভেল এজেন্সির সেবা কটি সাশ্রয়ী মূল্যে এ অফারের আওতাভুক্ত থাকবে। পাশাপাশি ক্যাশলেস বাংলাদেশ গড়ার লক্ষ্য পূরণের অংশ হিসেবে অনলাইন শপিংয়ের ক্ষেত্রে থাকছে বিভিন্ন আকর্ষণীয় ডিসকাউন্ট অফার।

অফার সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: https://dhakabankltd.com/eid-ul-adha-offers

দেশজুড়ে ঢাকা ব্যাংক

প্রতিষ্ঠার পর থেকে মানুষের আস্থা আর ভালোবাসায় ঢাকা ব্যাংক বর্তমানে দেশজুড়ে ১১৩টি শাখা ও ২৬টি উপশাখার মাধ্যমে প্রচলিত ও ইসলামিক ব্যাংকিং সেবা প্রদান করছে। এ ছাড়া ব্যাংকের ৯০টি এটিএম ও ৩টি এসএমই সেন্টার রয়েছে। যুগোপযোগী অত্যাধুনিক সুবিধা নিশ্চিত করতে সর্বশেষ বছরগুলোতে ঢাকা ব্যাংক প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সমাধান নিয়ে কাজ করছে। দেশের একটি কর্মীবান্ধব ব্যাংক হিসেবে নারী–পুরুষ অনুপাতের বিচারে ব্যাংকিং সেক্টরে ঢাকা ব্যাংকের অবস্থান অন্যতম।

ঢাকা ব্যাংক সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: https://dhakabankltd.com/।
এ ছাড়া যেকোনো স্থান থেকে অনলাইনে ঢাকা ব্যাংকের যেকোনো ক্রেডিট কার্ডের জন্য আবেদন করতে ভিজিট করুন: https://dhakabankltd.com/credit-card-application/

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.