কুলাউড়ায় সেপটিক ট্যাংকের ঢাকনা ধসে ভাই-বোনের মৃত্যু

0
96

মৌলভীবাজারের কুলাউড়ায় পরিত্যক্ত সেপটিক ট্যাংকের ঢাকনা ধসে ভাই ও বোনের মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের হাজীপুর গ্রামে ঘটে।

নিহত ওই দুই শিশু হলো হাজীপুর গ্রামের বাসিন্দা দিনমজুর জাহাঙ্গীর মিয়া ও সুমি বেগম দম্পতির ছেলে হাসান (৪) ও মেয়ে হাবিবা (২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, জাহাঙ্গীরদের বসতঘরের পেছনে একটি পরিত্যক্ত সেপটিক ট্যাংক রয়েছে। সম্প্রতি বৃষ্টিতে ট্যাংকের আশপাশের মাটি দেবে যায়। আজ সকাল ১০টার দিকে হাসান ও হাবিবা ট্যাংকের ওপরে দেওয়া ঢাকনায় উঠে খেলা করছিল। একপর্যায়ে ঢাকনা ধসে তারা ট্যাংকের ভেতরে পড়ে যায়। শব্দ পেয়ে স্বজনেরা ছুটে গিয়ে ট্যাংক থেকে মৃত অবস্থায় দুজনের লাশ উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টিলাগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সদস্য জোনাব আলী বেলা দেড়টার দিকে মুঠোফোনে বলেন, ঘটনাটি হৃদয়বিদারক। দুই সন্তানকে হারিয়ে জাহাঙ্গীর ও তাঁর স্ত্রী বিলাপ করছেন। প্রতিবেশীরা তাঁদের সান্ত্বনা দেওয়ার চেষ্টা চালাচ্ছেন।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ বলেন, ওই দুই শিশুর লাশ তাদের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.