আগুন–সন্ত্রাস করলে এবার সমুচিত জবাব দেওয়া হবে: খাদ্যমন্ত্রী

0
106
নওগাঁর সাপাহার মহিলা আওয়ামীল লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। আজ শুক্রবার সকালে এই সম্মেলনের আয়োজন করা হয়

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ২০১৪ সালে নির্বাচন প্রতিরোধের ডাক দিয়ে তারা আগুন–সন্ত্রাস করে মানুষ পুড়িয়ে মেরেছিল। আগের মতো আগুন–সন্ত্রাস করলে জনগণকে সঙ্গে নিয়ে এবার সমুচিত জবাব দেওয়া হবে।

আজ শুক্রবার সকালে নওগাঁর সাপাহার উপজেলার চৌধুরী চান মোহাম্মাদ মহিলা কলেজ প্রাঙ্গণে মহিলা আওয়ামী লীগ সাপাহার উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে খাদ্যমন্ত্রী এসব কথা বলেন।

সাধন চন্দ্র মজমুদার বলেন, বিএনপি হলো সন্ত্রাসীদের দল। আর এ দেশের মানুষ সন্ত্রাসীদের পছন্দ করে না। তাদের আর ক্ষমতায় দেখতে চায় না এ দেশের মানুষ। উন্নয়নের ধারাবাহিকতা রাখতে বাংলাদেশের মানুষ ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে।

শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দেওয়ার আহ্বান জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার উপকারভোগী সব দলের সব ধর্মের মানুষ। মুক্তিযোদ্ধাদের সম্মানীভাতা বাড়িয়েছেন তিনি। বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধীদের ভাতাসহ শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছে সরকার। শেখ হাসিনার এসব অবদানের কথা মানুষকে বলতে হবে।

তিনি বলেন, ‘শেখ হাসিনা যেটা বলেন, সেটা করে দেখান। তিনি বলেছিলেন নিজের টাকায় পদ্মা সেতু করবেন। তিনি সেটা করে বিশ্ববাসীকে আমাদের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন। সরকার উড়ালসেতু, বঙ্গবন্ধু ট্যানেল, এক্সপ্রেসওয়ে, মেট্রোরেলের মতো মেগা প্রজেক্ট বাস্তবায়ন করেছে। এসব উন্নয়নের কথা প্রচার করতে হবে।’

খাদ্যমন্ত্রী দেশের ব্যাপক উন্নয়নের কথা উল্লেখ করে বলেন, দেশ উন্নত হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকার কৃষকদের কথা যেমন ভাবে, আবার যাঁরা কৃষিপণ্য কিনে খান, তাঁদের কথাও ভাবে। এ দেশের কৃষক ফসলের ন্যায্যমূল্য পাচ্ছেন। ১৫ টাকার খাদ্যবান্ধব কর্মসূচি ও ৩০ টাকায় ওএমএস-এর চাল দিয়ে সাধারণ মানুষের পাশে আছে সরকার।

পোরশা উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ফাহিমা বেগমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সোমা মজুমদার প্রমুখ।

অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ নওগাঁ জেলা শাখার সভাপতি পারভিন আক্তার। শুভেচ্ছা বক্তব্য দেন মহিলা আওয়ামী লীগ সাপাহার শাখার সাধারণ সম্পাদক ইসফাত জেরিন।

সম্মেলনে আগামী তিন বছরের জন্য বর্তমান সভাপতি হিসেবে ফাহিমা বেগম ও সাধারণ সম্পাদক ইসফাত জেরিন মিনার নাম ঘোষণা করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.