রোমার জার্সিতে লস অ্যাঞ্জেলেসের রাস্তায় কিম কার্দাশিয়ান, কী বলল ইতালির ক্লাবটি

0
168
রোমার ঐতিহ্যবাহী জার্সিতে কিম কার্দাশিয়ান, ছবি : টুইটার

রোমার বিখ্যাত এই জার্সিতে খেলেছেন ক্লাব কিংবদন্তি ফ্রান্সেসকো টোট্টি, ব্রাজিলের বিশ্বকাপজয়ী অধিনায়ক কাফুর মতো ফুটবলাররা। জার্সিটি তৈরি করেছিল ইতালির ক্রীড়াসামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান দিয়াদোরা।

রোমার বিখ্যাত এই জার্সি পরে খেলেছেন টট্টি–কাফুর মতো কিংবদন্তিরা

রোমার বিখ্যাত এই জার্সি পরে খেলেছেন টট্টি–কাফুর মতো কিংবদন্তিরা
ছবি : সংগৃহীত

রোমার ঐতিহ্যবাহী জার্সিতে কার্দাশিয়ানের হেঁটে বেড়ানোর ছবি ক্লাব কর্তৃপক্ষেরও চোখে পড়েছে। টুইটারে ৪২ বছর বয়সী মডেলের সেই ছবি পোস্ট করে রোমা লিখেছে, ‘মাম্মা মিয়া, কিম!’ মাম্মা মিয়া মূলত হাস্যরসে ভরা একটি রোমান্টিক চলচ্চিত্র। এ নামে ইতালির রাজধানী রোমে একটি রোস্তোরাঁও রয়েছে। এএস রোমা এই ক্যাপশন দিয়ে কার্দাশিয়ানকে তাদের শহরে আমন্ত্রণ জানিয়েছে কি না, তা অবশ্য নিশ্চিত হওয়া যায়নি।

রোমার পোস্ট করা কার্দাশিয়ানের সেই ছবিতে অনেক সমর্থক মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘জোসে মরিনিওর (রোমার প্রধান কোচ) ভক্ত কিম কার্দাশিয়ান।’

১৯৯৭-৯৮ মৌসুমের জার্সির অন্যতম স্পনসর ছিল ইতালির বিমা কোম্পানি আইএনএ আসইতালিয়া (INA Assitalia)। এ নিয়েই আরেক সমর্থক মজা করে লিখেছেন, ‘আমি কি একমাত্র ব্যক্তি, যে জার্সিতে Ass-Italia (গাধা ইতালি) স্পনসর দেখে হাসছে?’

পিএসজির পুরোনো জার্সিতেও দেখা গেছে কার্দাশিয়ানকে

পিএসজির পুরোনো জার্সিতেও দেখা গেছে কার্দাশিয়ানকে
ছবি : টুইটার

এর আগেও অনেক ক্লাবের পুরোনো জার্সিতে জনসম্মুখে এসেছেন কার্দাশিয়ান। গত বছর তাঁকে সন্তানদের সঙ্গে পিএসজির ২০০১-০২ মৌসুমের অ্যাওয়ে জার্সি পরে ঘুরতে দেখা গেছে!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.