জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষকে কুপিয়ে হত্যা

0
76
জাকির মোল্লা

কুষ্টিয়ার দৌলতপুরে জমি নিয়ে বিরোধে জাকির মোল্লা (৪৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকালে কল্যাণপুর সাহাপুর গ্রামে তাকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন।

জাকির মোল্লা ওই গ্রামের আরব মোল্লার ছেলে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ ও নিহতের মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও এলাকাবাসী জানান, সাহাপুর গ্রামের আবু মন্ডল ও তার ছেলেদের সঙ্গে জাকির মোল্লার জমি নিয়ে বিরোধ ছিল। এ নিয়ে সকাল ১০টার দিকে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এ সময় আবু মন্ডল তার হাতে থাকা হাসুয়া দিয়ে জাকির মোল্লার গলা ও শরীরের বিভিন্ন অংশে এলাপাতাড়ি কোপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাকির মোল্লার গলা ও শরীরের বিভিন্ন অংশে হাসুয়া দিয়ে আঘাত করা হয়েছে। তার মুখের একটি অংশ কেটে গেছে। অতিরিক্ত রক্ষক্ষরণের কারণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) আসিফ ইকবাল বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

নিহতের স্বজনরা অভিযুক্ত আবু মন্ডলসহ ৪-৫ জনের বাড়িতে আগুন দেয়। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় পুলিশি টহল বাড়ানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.