ইসরায়েলের সব জ্বালানি স্থাপনা ধ্বংসের হুমকি ইরানের

0
11
আইআরজিসির ডেপুটি কমান্ডার মেজর জেনারেল আলী ফাদাভি এ হুঁশিয়ারি দেন।
ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীর (আইআরজিসি) ডেপুটি কমান্ডার মেজর জেনারেল আলী ফাদাভি বলেছেন, ইসরায়েল ইরানে আগ্রাসন চালানোর চেষ্টা করলে তাদের সব জ্বালানি স্থাপনা একসঙ্গে ধ্বংস করে দেওয়া হবে।
 
শুক্রবার (৫ অক্টোবর) লেবাননের আল-মায়াদিন টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে আইআরজিসির ডেপুটি কমান্ডার মেজর জেনারেল আলী ফাদাভি এ হুঁশিয়ারি দেন।
 
তিনি বলেন, ইরানে হামলা চালালে নিজের অস্তিত্বকে ঝুঁকির মুখে ফেলবে ইসরায়েল। তার কথায়, দখলদার সরকার যদি কোনো ভুল করে তাহলে আমরা তাদের জ্বালানির সব উৎস, সবগুলো বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র এবং সব তেল শোধনাগার ও গ্যাস ক্ষেত্রগুলোতে একযোগে হামলা চালাবো। পার্স টুডের খবর
 
এর আগে ইরানের তেল ক্ষেত্রগুলোতে হামলা চালানোর হুমকি দেয় তেল আবিব। সেই হুমকির প্রেক্ষাপটে জেনারেল ফাদাভি পাল্টা এ হুঁশিয়ারি দিলেন।
 
ফাদাভি সাক্ষাৎকারে আরও বলেন, ইরানের বহুমুখী অর্থনৈতিক কেন্দ্র রয়েছে, অথচ ইসরায়েলের মাত্র তিনটি বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র ও কয়েকটি শোধনাগার রয়েছে। ওইসব কেন্দ্রে একযোগে হামলা চালানোর সমক্ষমতা আমাদের রয়েছে।
 
ফিলিস্তিনে ধারাবাহিক হামলা ও সম্প্রতি ইসরায়েল কর্তৃক লেবাননে হামলা চালিয়ে হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যার পর মঙ্গলবার (১ অক্টোবর) ইসরায়েলে প্রায় ২০০ ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করে ইরান। এর আগেও তাদের শীর্ষ ব্যক্তিদের ওপর হামলার অভিযোগ রয়েছে ইসরায়েলের বিরুদ্ধে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.