ইউরোতে নাক ভাঙল এমবাপ্পের, যেভাবে খেলবেন পরের ম্যাচ

0
56
কিলিয়ান এমবাপ্পে
কয়েক দিন আগেই রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছেন ফরাসি তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। ইউরোপিয়ান চ‍্যাম্পিয়নশিপ শেষ করে রিয়ালে যোগ দেওয়ার কথা রয়েছে তার। তবে টুর্নামেন্টের প্রথম ম্যাচেই নাক ভেঙে গেছে এমবাপ্পের।
 
সোমবার (১৭ জুন) রাতে ‘ডি’ গ্রুপে নিজেদের প্রথম ম‍্যাচে অস্ট্রিয়ার বিপক্ষে ১-০ ব‍্যবধানে জিতেছে ফ্রান্স। ব‍্যবধান গড়ে দিয়েছে অস্ট্রিয়ান ডিফেন্ডার মাক্সিমিলিয়ান উবার আত্মঘাতী গোল।
 
অস্ট্রিয়ার বিপক্ষে ম‍্যাচের শেষ দিকে সংঘর্ষে এমবাপ্পের নাক দিয়ে রক্ত পড়তে দেখা যায়। পরে ফ্রান্স ফুটবল ফেডারেশন নিশ্চিত করেছে, নাক ভেঙেছে তার। পরের ম‍্যাচগুলোতে খেলতে পারেন মাস্ক পরে। তবে মেডিকেল রিপোর্ট না পাওয়া পর্যন্ত এমবাপ্পে নিয়ে শঙ্কা রয়েছে।
 
প্রায় ১২ বছরের কোচিংয়ে ফ্রান্সের হয়ে নিজের শততম জয়ের পর দেশম জানিয়েছেন, অধিনায়কের ব‍্যাপারে বিস্তারিত এখনও তার জানা নেই।
 
তিনি বলেন, তার নাকের অবস্থা খারাপ। আমাদের অপেক্ষা করতে হবে। চিকিৎসক দল এটা নিয়ে কাজ করছে। আমাদের দেখতে হবে কী হয় আর এটা কতটা সময় নেয়। আমাদের জন‍্য এটা খুবই বাজে খবর। অবশ‍্যই তাকেসহ আর ছাড়া ফ্রান্স দল এক নয়। আশা করি, সে খেলবে।
 
বিশ্বকাপে ১৪ ম‍্যাচে এমবাপ্পের গোল ১২টি। টুর্নামেন্টের সর্বোচ্চ ১৬ গোলের রেকর্ড ভেঙে দেওয়া সময়ের ব‍্যাপার মনে হচ্ছে। তবে ইউরোয় ৫ ম‍্যাচ খেলে এখনও নিজের প্রথম গোলের অপেক্ষায় এই তারকা ফরোয়ার্ড।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.