আর্জেন্টিনার কাছে হেরে বরখাস্ত ইকুয়েডর কোচ

0
26
কোচ ফেলিক্স সানচেস
চলমান কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে দুর্দান্ত লড়াই করেছে ইকুয়েডর। শেষটা রাঙাতে পারলে ইতিহাস গড়ে সেমিফাইনালের টিকিটও পেতে পারত দলটি। তবে ট্রাইবেকারের ব্যর্থতায় আর্জেন্টিনার কাছে ৪-২ ব্যবধানে হেরেছে ইকুয়েডর।
 
শুক্রবার (৫ জুলাই) সকালে আর্জেন্টিনার কাছে হারার পরই কোচ ফেলিক্স সানচেসকে বরখাস্ত করেছে ইকুয়েডর ফুটবল ফেডারেশন (এফইএফ)।
 
এক বিবৃতিতে এফইএফ জানায়, ফেলিক্স ও তার কোচিং স্টাফকে তাদের কাজ ও পেশাদারিত্বের জন্য ধন্যবাদ এবং ভবিষ্যত সফলতার জন্য শুভকামনা জানাই।
 
প্রথমার্ধে লিসান্দ্রো মার্তিনেসের গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। সেই লিড বর্তমান চ্যাম্পিয়নরা ধরে রাখে ৯০ মিনিট পর্যন্ত। কিন্তু ইনজুরি টাইমে কেভিন রদ্রিগেসের হেডে সমতায় ফেরে ইকুয়েডর। ১-১ গোলে দুই দল অবিচ্ছিন্ন থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে।
 
যেখানে প্রথম দুই শটই মিস করে বসে ইকুয়েডর। দুটি শটই ঠেকিয়ে দেন আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস। তাই পরে দুই গোল করলেও সেমিফাইনালে আর ওঠা হয়নি ইকুয়েডরের।
 
তাই ম্যাচের পরপরই বরখাস্তের খবর শোনেন সানচেস। গত বছরের মার্চেই ইকুয়েডরের সঙ্গে চার বছরের চুক্তি করেন তিনি। কিন্তু তা টিকল না দেড় বছরও।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.