আম আদমি পার্টির নেতার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন পরিণীতি

0
102
পরিণীতি চোপড়া

এবার কি সত্যি সত্যি বিয়ের সানাই বাজতে চলেছে চোপড়া পরিবারে? বলিউড নায়িকা পরিণীতি চোপড়া এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। পাত্র বিনোদন জগতের কেউ নন। শোনা যাচ্ছে, আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়ার চাচাতো বোন। আর এ ব্যাপারে নিশ্চিত করেছেন পরিণীতির এক ঘনিষ্ঠ বন্ধু।

সদ্য বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর আর সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ বিয়ে করেছেন। এবার আর এক বলিউড নায়িকা আর রাজনৈতিক নেতার প্রেমের সুবাস বিটাউনের আকাশে-বাতাসে ছড়িয়ে পড়েছে। বেশ কিছুদিন ধরে পরিণীতি আর রাঘবের প্রেম আর বিয়ের খবরে মুখর বিটাউন। কিন্তু এ ব্যাপারে তাঁরা দুজনেই মুখে কুলুপ এঁটে বসে আছেন। তবে পরিণীতি আর রাঘব যতই তাঁদের প্রেমকে আড়াল করার চেষ্টা করুক না কেন, তাঁদের সব প্রয়াস ব্যর্থ করেছেন পাঞ্জাবি গায়ক তথা অভিনেতা হার্ডি সান্ধু। তিনি পরিণীতি আর রাঘবের গোপন প্রেম থেকে পর্দা সরিয়েছেন। শুধু তা-ই নয়, হার্ডির কথায় স্পষ্ট যে তাঁদের চার হাত শিগগিরই এক হতে চলেছে। সম্প্রতি হার্ডি এক সাক্ষাৎকারে পরিণীতির বিয়ের প্রসঙ্গে বলেছেন, ‘আমি খুব খুশি যে শেষমেশ ব্যাপারটা ঘটছে। আমি পরিণীতিকে শুভেচ্ছা জানাচ্ছি। সবকিছু ভালোভাবে মিটে যাক।’পরিণীতি

পরিণীতি চোপড়া

পরিণীতি চোপড়া
এএনআই

২০২২ সালের স্পাই থ্রিলারধর্মী ছবি ‘কোড নেম: তিরঙ্গা’-তে হার্ডি আর পরিণীতি জুটি বেঁধে ছিলেন। হার্ডি এ সাক্ষাৎকারে জানিয়েছেন যে ‘কোড নেম: তিরঙ্গা’ ছবির সেটে তাঁরা দুজনে বিয়ে নিয়ে নানা কথাবার্তা বলতেন। হার্ডি সাক্ষাৎকারে বলেছেন, ‘পরিণীতি আর আমি বিয়ে নিয়ে অনেক কথা তখন বলেছি। পরিণীতি বলেছিল যে সে মনের মানুষের অপেক্ষায় আছে। সে তখনই বিয়ে করবে, যখন সঠিক মানুষটিকে খুঁজে পেয়েছে—এমন অনুভব অন্তর থেকে করবে।’

রাঘব চাড্ডা

রাঘব চাড্ডা
এএনআই

পরিণীতি আর রাঘবের বিয়ের গুঞ্জন আরও নিশ্চিত হয়েছে হার্ডির এক বক্তব্যে। তিনি বলেছেন, ‘আমি পরিণীতিকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছি।’ এর আগে আরেক রাজনৈতিক নেতা তাঁদের বিয়ের খবরে সিলমোহর দিয়েছিলেন। আপ পার্টির সংসদ সদস্য সঞ্জীব অরোরা তাঁর টুইটার অ্যাকাউন্টে পরিণীতি আর রাঘবের ছবি পোস্ট করে শুভকামনা জানিয়েছিলেন।

পরিণীতি আর রাঘবের প্রেমের গুঞ্জন শুরু হয় এক ডিনার ডেট থেকে। এরপর একাধিকবার পরিণীতি আর রাঘবকে একসঙ্গে লাঞ্চ এবং ডিনার করতে দেখা গেছে। লন্ডনে একই কলেজে পড়াশোনা করতেন পরিণীতি আর রাঘব।

পরিণীতি চোপড়া

পরিণীতি চোপড়া
ফেসবুক থেকে নেওয়া

কলেজের সেই বন্ধুত্বের সম্পর্ক এখন এক অন্য রূপ নিতে চলেছে, তা বলার অপেক্ষা রাখে না।

গতকাল বৃহস্পতিবার পরিণীতি তাঁর ভাইয়ের সঙ্গে দিল্লিতে গেছেন। তিনি তাঁর দিল্লিতে যাওয়ার কথা ইনস্টাগ্রামে জানিয়েছেন। রাঘব চাড্ডা দিল্লি বিমানবন্দরে এসেছিলেন পরিণীতিকে নিতে। শোনা যাচ্ছে যে দুই পরিবারে বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে। তার আগে পরিণীতি আর রাঘবের ‘রোকা’ অনুষ্ঠান সম্পন্ন হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.