এবার রোনালদোকে নিয়েই আল নাসরের হার

0
89
হতাশায় মুখ ঢাকছেন রোনালদো, ছবি: টুইটার

আগের ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়াই সৌদি প্রো লিগের প্রথম ম্যাচে আল ইত্তিফাকের কাছে ২-১ গোলে হেরে গিয়েছিল আল নাসর। গতকাল রাতের ম্যাচে রোনালদো ফেরায় সমর্থকদের প্রত্যাশা ছিল জয়ে ফেরার। কিন্তু রোনালদো ফিরেও পারেননি দলকে জয়ে ফেরাতে। সৌদি প্রো লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচেও হেরে গেলেন রোনালদো-মানেরা। আল তাউনের কাছে আল নাসরের হার ২-০ ব্যবধানে। লিগের শুরুতেই টানা দুই হারে বেশ চাপেই পড়ে গেল আল নাসর।

প্রো লিগ শুরুর আগে আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের শিরোপা জিতে মৌসুমে দারুণ কিছু করার বার্তা দিয়েছিল আল নাসর। কিন্তু শিরোপা জেতা সেই ম্যাচে চোটে পড়েন রোনালদো। যে কারণে লিগের শুরুর ম্যাচটিতে খেলতে পারেননি। গত রাতে ফিরলেও শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হয়েছে হতাশা নিয়ে। ম্যাচ শেষ হওয়ার পর এদিন রেফারির ওপর ক্ষোভ ঝাড়তেও দেখা যায় রোনালদোকে এবং বেশ অসন্তোষ নিয়েই মাঠ ছেড়ে যান।

ঘরের মাঠে রোনালদো, মানে, আন্দ্রেসন তালিসকা ও মার্সেলো ব্রজোভিচদের নিয়ে মাঠে নামা আল নাসরই ছিল ফেবারিট। তবে শক্তিশালী আল নাসরের বিপক্ষে নিখুঁত পরিকল্পনা নিয়েই মাঠে নামে তাউন। রক্ষণ সুদৃঢ় রেখে প্রতি-আক্রমণের ওপর ভরসা রাখে তারা। যার ফলও পায় ক্লাবটি। আল নাসরের একের পর এক আক্রমণ সামলানোর পাশাপাশি সামনে আসা সুযোগও কাজে লাগায় অতিথিরা। এই ম্যাচে মাঠে নামলেও পুরোপুরি ফিট মনে হয়নি রোনালদোকে।

দলকে জয়ে ফেরাতে পারেননি রোনালদো
দলকে জয়ে ফেরাতে পারেননি রোনালদো, ছবি: টুইটার

এদিন আল নাসর ৬১ শতাংশ বলের দখল রেখে শট নেয় ২৪টি, যার ৫টি লক্ষ্যে থাকলেও গোল হয়নি একটিও। অন্যদিকে ৩৯ শতাংশ বলের দখল রাখা তাউনের ৮টি শটের মধ্যে ৬টিই ছিল লক্ষ্যে। এদিন ম্যাচের ২০ মিনিটেই লেয়ান্দ্রো তাওয়াম্বার গোলে লিড নেয় তাউন। আর ম্যাচ শেষ হওয়ার আগমুহূর্তে নিজেদের দ্বিতীয় গোলটি করেন তাউনের আহমেদ বাহউসাইন। লিগে এটি তাউনের প্রথম জয়। এর আগে নিজেদের প্রথম ম্যাচে আল ফাতেহর সঙ্গে ১-১ গোলে ড্র করে ক্লাবটি।

এই হারের পর রোনালদোদের জন্য লিগের পথটা একটু কঠিনই হয়ে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত-সমর্থকদেরও হতাশা প্রকাশ করতে দেখা গেছে। এক ভক্ত ক্লাবের প্রতি দাবি জানিয়ে লিখেছেন, ‘এবার কিছু ডিফেন্ডার কিনে আনো।’

আরেকজন তির দেগেছেন সরাসরি রোনালদোর দিকে। লিখেছেন, ‘রোনালদো শেষ।’ আল নাসর পরের ম্যাচ খেলবে এএফসি চ্যাম্পিয়নস লিগের প্লে অফে; যেখানে তাদের প্রতিপক্ষ আরব আমিরাতের দুবাইভিত্তিক ক্লাব শাবাব আল আহলি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.