চোরাগোপ্তা হামলা করে নির্বাচন বন্ধ করতে পারবে না: নানক

0
58
নির্বাচনী প্রচারণায় জাহাঙ্গীর কবির নানক।

বিএনপির চোরাগোপ্তা হামলার সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নির্বাচন যারা প্রতিহত করছে তারা আসলে অদৃশ্যমান। তারা যতই চোরাগোপ্তা হামলা করুক। নির্বাচন বন্ধ করতে পারবে না। জনগণ শেখ হাসিনার পক্ষে রায় দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছে।

শুক্রবার দুপুরে সংসদীয় আসনের ৩৩ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণায় তিনি এসব কথা বলেন। এ সময় তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাভুক্ত ৩৩ নং ওয়ার্ডের শিয়া মসজিদ রোড, মোহাম্মদীয়া হাউজিং লিমিটেড, মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি এলাকা, কাটাশুর, কাদেরিয়া হাইজিং এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

সকাল ১০টার পর তিনি শিয়া মসজিদ এলাকা থেকে এই প্রচারণা শুরু করেন। এ সময় সাংবাদিকদের সঙ্গে কয়েক দফা আলাপকালে তার অভিমত ব্যক্ত করেন। পরে দুপুরে কাদেরিয়া হাউজিং সোসাইটি মসজিদে জুমার নামাজ আদায় করেন। এরপর আবারও বসিলাসহ বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের বহর নিয়ে নির্বাচনী প্রচারণা করেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামী ৭ জানুয়ারির যে ভোট, এই ভোটের দিন এই এলাকার মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে যাবে এবং ভোট দেবে।

সবাইকে ভোটের মাঠে সহিংসতা এড়িয়ে যাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমি সবাইকে অনুরোধ করব, আবেদন জানাব, সবাইকে অত্যন্ত শান্তিপূর্ণ-সৌহার্দ্যপূর্ণভাবে নির্বাচন করার জন্য।

তিনি আরও বলেন, যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করে তাহলে প্রচলিত আইনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে, একইভাবে সাংগঠনিকভাবেও ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা-১৩ আসনের সাবেক এমপি নানক বলেন, জনগণ অতীতের মতো এবার নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করবে এই বিশ্বাস আমার আছে।

নির্বাচনী প্রচারণায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর আসিফ আহমেদসহ স্থানীয় নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.