বনানীতে এলিভেটেড এক্সপ্রেসওয়ের রড পড়ে শিশুর মৃত্যু

0
82
বনানীতে এলিভেটেড এক্সপ্রেসওয়ে

রাজধানীর বনানীতে এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর থেকে রড পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর একটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বনানী থানার উপপরিদর্শক (এসআই) মতিন বিশ্বাস বলেন, শিশুটির পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। পথশিশু বলে ধারণা করা হচ্ছে। তার ছবি আশপাশের মানুষকে দেখান হচ্ছে। এখন পর্যন্ত তার পরিবারের কাউকে পাওয়া যায়নি।

আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করেন মনির হোসেন নাম এক পথচারী। তিনি জানান, বনানী এলিভেটেড এক্সপ্রেসওয়ের নিচ দিয়ে হেঁটে যাওয়ার সময় ওপর থেকে একটি রড পড়ে ওই শিশুর মাথায় ঢুকে যায়। এ অবস্থা দেখে তাকে উদ্ধার করে দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মনির হোসেন জানান, শিশুটির নাম পরিচয় কিছুই জানতে পারিনি। মানবিক দিক বিবেচনায় তাকে হাসপাতলে নিয়ে আসি। কিন্তু তাকে বাঁচানো গেল না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, বনানী এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ করার সময় ওপর থেকে একটি রড পড়ে ওই শিশুর মাথায় ঢুকে যায়। ঢামেকে জরুরি বিভাগে শিশুটির মৃত্যু হয়।

শিশুটির মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.