বড় ভাইকে হত্যার অভিযোগ ছোট ভাইয়ের বিরুদ্ধে

0
93
হত্যা

কুষ্টিয়ায় মটর চুরির অভিযোগ তুলে বড় ভাইকে শিলপাটার আঘাতে হত্যার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। রোববার রাত ১১টার দিকে সদর উপজেলার হরিণারায়নপুর ইউনিয়নের শান্তিডাঙ্গা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম রাশিদুল মন্ডল (২৭)। তিনি একই গ্রামের খবির উদ্দিনের ছেলে। অভিযুক্তর নাম শহিদুল ইসলাম। তিনি নিহত রাশিদুল মন্ডলের আপন ছোট ভাই।

রাশিদুলের স্বজনরা জানান, কয়েকদিন আগে শহিদুলের বাড়ি থেকে একটি মটর চুরি হয়ে যায়। এ ঘটনায় শহিদুল তার বড় ভাই রাশিদুলকে সন্দেহ করে। রোববার রাতে মটর চুরির বিষয়টি নিয়ে রাশিদুলের কাছে জানতে চান শহিদুল। এ নিয়ে দুইজনের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে শিলপাটা দিয়ে রাশিদুলের মাথায় জোরে আঘাত করলে তিনি গুরুতর জখম হন। পরে পরিবারের সদস্যরা রাশিদুলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ওসি আননূর যায়েদ বলেন, নিহত রাশিদুল ছিঁচকে চুরি ও নেশার সাথে জড়িত ছিল। এর আগেও সে চুরি করে ধরা পড়ে। পানি তোলার মটর চুরি বিষয় নিয়ে ছোট ভাই তাকে শিলপাটা দিয়ে মাথায় আঘাত করলে সে মারা যায়। ঘটনার পর থেকে ছোট ভাই পলাতক আছে।

ওসি আরও বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম অব্যাহত আছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.