ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে পাঁচ বছরের চুক্তি সালমানের

0
108
‘কিসি কা ভাই কিসি কা জান’-এ সালমান খান, ছবি : আইএমডিবি

গত ঈদে মুক্তির পর সালমান খানের সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’ প্রত্যাশামতো ব্যবসা করতে পারেনি। তবে প্রেক্ষাগৃহে বাজার মন্দা হলেও ওটিটিতে ছবি বিক্রি করে মোটা অঙ্কের অর্থ পকেটে ঢুকছে সালমানের। ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভের সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছেন অভিনেতা। এই সময়ের মধ্যে সালমান খানের যত সিনেমা মুক্তি পাবে, সব সিনেমা বড় পর্দার পর এই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হবে। তবে একটি সিনেমা থাকবে এই চুক্তির বাইরে। খবর টাইমস অব ইন্ডিয়ার

‘কিসি কা ভাই কিসি কা জান’-এ সালমান খান, ছবি : আইএমডিবি

আগামী পাঁচ বছর ‘টাইগার ৩’ ছাড়া সালমান খানের সব সিনেমা প্রেক্ষাগৃহের পর জি ফাইভে মুক্তি পাবে। ‘টাইগার ৩’ এই চুক্তির বাইরে থাকার কারণ ছবিটির প্রযোজক যশরাজ ফিল্মস। ছবিটি মুক্তি নিয়ে যশরাজ ফিল্মস ইতিমধ্যে অন্য আরেকটি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তি করে ফেলেছে।

জি ফাইভের সঙ্গে কত টাকায় সালমানের চুক্তি হয়েছে, তা এখনো জানা যায়নি। চুক্তি নিয়ে সালমান খানের পক্ষ থেকে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

কিসি কা ভাই কিসি কি জান’  সিনেমার একটি দৃশ্য
কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার একটি দৃশ্যছবি: ফেসবুক থেকে

শেষবার এ ধরনের চুক্তির ক্ষেত্রে সালমান খান ৪০০ থেকে ৫০০ কোটি রুপি নিয়েছিলেন। মনে করা হচ্ছে, এবার এই চুক্তি থেকে গতবারের চেয়ে বেশি অর্থ পেয়েছেন সালমান খান।

চুক্তি শুরু হয়েছে চলতি বছরের জানুয়ারি মাস থেকে। এই চুক্তির আওতায় ২৬ মে মুক্তি পেতে যাচ্ছে সালমানের সর্বশেষ সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। এই সিনেমার পরিবেশকও ছিল জি ফাইভ।

ওটিটি প্ল্যাটফর্মটির সঙ্গে সালমানের সম্পর্ক আরও আগে থেকে। করোনা মহামারির সময় সালমানের ‘রাধে’ সিনেমা মুক্তি পেয়েছিল জি ফাইভে। সে সময় এত দর্শক জি ফাইভে প্রবেশ করেন যে দর্শকের চাপে প্রথম দিনেই জি ফাইভের সার্ভার ক্রাশ করে। ভাইজান তাদের ব্যবসা বাড়িয়ে দিয়েছিলেন। তাই তো তারা ভাইজানের সঙ্গে পাঁচ বছরের জন্য চুক্তি করে নিল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.