পূর্ণিমাকে ‘হারিকেন জ্বালিয়ে’ খুঁজছিলেন শাবনূর

0
173
পূর্ণিমা ও শাবনূর  সংগৃহীত

এ সময় পূর্ণিমা ও তাঁর স্বামী আশফাকুর রহমান, কন্যা আরশিয়া উমাইজা; শাবনূর ও তাঁর ছেলে আইজান নেহান এবং পারিবারিক বন্ধুর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। গতকাল সিডনিতে এভাবেই দেখা করেছেন এই দুই নায়িকা। দুজনই নিজ জীবনের সোনালি অতীত আর ব্যস্ত বর্তমান নিয়ে খোশগপ্পে দিনভর সময় কাটিয়েছেন, খাবার খেয়েছেন। একসঙ্গে অনেক রাত পর্যন্ত আড্ডা মেরেছেন দুই তারকা।
পূর্ণিমা ও শাবনূর পরস্পরকে দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন। চলচ্চিত্রজগৎ থেকে দীর্ঘ বিরতিতে থাকার পরও তুমুল জনপ্রিয় ব্যক্তিত্ব শাবনূর এই প্রতিবেদককে বলেন, ‘অনেক দিন পর পূর্ণিমার সঙ্গে দেখা করতে পেরে ভালো লাগছে। অনেকের ধারণা, পূর্ণিমার সঙ্গে আমার দা-কুমড়া সম্পর্ক, কিন্তু এটা ঠিক নয়। আমি ওর বহুমাত্রিক কাজ খুব উপভোগ করি। তাকে সিডনিতে দেখে খুব ভালো লাগছে। আমরা চলচ্চিত্রে আমাদের পুরোনো দিনের কথা মনে করে অনেক মজা পেয়েছি।’

পারিবারিক বন্ধু আমিন শাহীনের আমন্ত্রণে তাঁর বাড়িতেই এক হন এই দুই তারকা

পারিবারিক বন্ধু আমিন শাহীনের আমন্ত্রণে তাঁর বাড়িতেই এক হন এই দুই তারকা

পূর্ণিমা সিডনিতে শাবনূরের সঙ্গে দেখা করে আনন্দিত বলে জানান। তিনি বলেন, ‘আমার খুবই পছন্দের অভিনেত্রী শাবনূর আপু। ফুলের পাপড়ির মতো সম্পর্ক আমাদের। আমার খুব পছন্দের একজন অভিনেত্রী আর আমি তাঁকে দেখেই চলচ্চিত্রে এসেছি, তাঁকে দেখেই শিখেছি। এখানে (সিডনিতে) শাবনূর আপুর সঙ্গে দেখা করাটা আনন্দের ও বিস্ময়ের। বাংলাদেশে আমরা দারুণ সময় কাটিয়েছিলাম। আর এত বছর পর আবার দেখা করতে পেরে বিস্ময় লাগছে।’

প্রথমবারের মতো অস্ট্রেলিয়া ভ্রমণে এসেছেন পূর্ণিমা। গত ২১ ফেব্রুয়ারি সপরিবার সিডনিতে পৌঁছেছেন তিনি। সফরসঙ্গী হিসেবে তাঁর সঙ্গে রয়েছেন স্বামী আশফাকুর রহমান ও কন্যা আরশিয়া উমাইজা। ব্যস্ত সময় থেকে ছুটি নিয়ে পরিবারের সঙ্গে অবসর কাটাতে এই সফর। চলতি সপ্তাহেই দেশে ফিরে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর।

বিদেশবিভুঁইয়ে এ যেন এক শতভাগ খাঁটি বাঙালিয়ানায় দুই সতীর্থের পুনর্মিলনী

‘নিশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘বলো না ভালোবাসি’, ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন পূর্ণিমা ও শাবনূর। নাটক, টিভি, সিনেমা, উপস্থাপনা, রিয়েলিটি শোর বিচারকসহ এখনো নানা ধরনের কাজ করে চলেছেন পূর্ণিমা। অন্যদিকে নতুন করে কবে আবার চলচ্চিত্রে ফিরবেন শাবনূর, তা নিয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। তবে ভালো কোনো গল্প পেলে আবার এক পর্দায় কাজ করবেন বলে দুজনই জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.