আওয়ামী লীগ নেতার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ, ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

0
92
ছাত্রলীগ নেতা এহছানুল হক

আওয়ামী লীগের জ্যেষ্ঠ এক নেতার সঙ্গে অসৌজন্যমূলক আচরণের অভিযোগে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার এ এইচ জেড সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি এহছানুল হককে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। গতকাল সোমবার রাতে জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নাফিউল করিম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মাদারগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ ও কুরুচিপূর্ণ মন্তব্য করায় সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে জেলা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্তে এহছানুল হককে সাময়িক অব্যাহতি দেওয়া হলো। কেন তাঁর বিরুদ্ধে চূড়ান্ত শাস্তিমূলক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তা আগামী সাত কার্যদিবসের মধ্যে জেলা ছাত্রলীগের দপ্তর সেলে স্বশরীর জমা দেওয়ার নির্দেশও দেওয়া হয়েছে।

মাদারগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুনবী লুলু সরকার সাংবাদিকদের বলেন, গত রোববার সন্ধ্যায় তুচ্ছ ঘটনার জেরে এহছানুল হক ও তাঁর আত্মীয়স্বজন তাঁর ওপর হামলার চেষ্টা করেন। তাঁকে অশ্লীলভাষায় গালিগালাজ করেন। ঘটনার সময় এহছানুল হক একাধিকবার মারমুখী হন।

জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম বলেন, এহছানুল হক মাদারগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে খুবই খারাপ ব্যবহার করেন। মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ বিষয়টি তাঁদের জানায়। সেই মোতাবেক এহছানুল হককে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।

এ ব্যাপারে এহছানুল হকের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.