আমার জীবন নরক বানিয়ে দিয়েছেন সুকেশ: জ্যাকুলিন

0
120
জ্যাকুলিন ফার্নান্দেজ ছবি : সংগৃহীত

জ্যাকুলিন ফার্নান্দেজ

জ্যাকুলিন ফার্নান্দেজ
ছবি : সংগৃহীত

সুকেশ চন্দ্রশেখর ২০০ কোটির আর্থিক তছরুপের মামলার প্রধান আসামি। সম্প্রতি এই মামলায় জ্যাকুলিনকে আদালতে তোলা হলে তিনি জানান, সুকেশ তাঁকে ধোঁকা দিয়েছেন। তাঁর আবেগ নিয়ে খেলেছেন। তাঁর জীবন নরক বানিয়ে দিয়েছেন, এমনকি তাঁর ক্যারিয়ার ধ্বংস করে দিয়েছেন। এই বলিউড নায়িকা আরও জানান, পিঙ্কি ইরানির মাধ্যমে সুকেশের সঙ্গে তাঁর পরিচয়। সুকেশের পরিচয়ে পিঙ্কি ইরানি জ্যাকুলিনকে জানিয়েছিলেন যে সুকেশ সরকারি কর্মকতা, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আছেন। আর জয়ললিতা (তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী) সুকেশের মাসি।

সুকেশ ও জ্যাকুলিনের ছবিটি ভাইরাল হয়েছিল

সুকেশ ও জ্যাকুলিনের ছবিটি ভাইরাল হয়েছিল
ছবি : সংগৃহীত

কিন্তু প্রতিটি তথ্যই ছিল মিথ্যা। পরবর্তী সময়ে জ্যাকুলিন জানতে পারেন, সুকেশ একজন প্রতারক। এই মামলায় জড়িত থাকার জেরে এই অভিনেত্রীর বিদেশে যাওয়ার ওপর আদালত নিষেধাজ্ঞা দিয়েছেন। এ কারণে তিনি দেশের বাইরে যেতেও পারছেন না। এখন ২৭ জানুয়ারির পর দুবাই যাওয়ার জন্য আদালতের কাছে অনুমতি চেয়েছেন তিনি। ২৫ জানুয়ারি আদালত জানাবেন, অনুমতি দেবেন কি দেবেন না। গত বছর অসুস্থ মাকে দেখতে বাহরাইনে যাওয়ার অনুমতি চাইলেও তখন আদালত তাঁকে অনুমতি দেননি।

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ
ছবি : সংগৃহীত

উল্লিখিত মামলার সঙ্গে জড়িয়ে পড়েছেন বলিউডের আরেক অভিনেত্রী নোরা ফতেহি। তিনি পাতিয়ালা আদালতকে জানান, সুকেশের সঙ্গে তাঁর সরাসরি কোনো যোগাযোগ ছিল না। তাঁর এক আত্মীয়ের সঙ্গে পিঙ্কি ইরানি যোগাযোগ করেন এবং তাঁকে গাড়ি, বাড়িসহ বিলাসবহুল জীবন দিতে চান। তবে এ জন্য নোরাকে দিয়েছিলেন সুকেশের প্রেমিকা হওয়ার শর্ত। প্রেমিকা হলে সুকেশ তাঁকে বিলাসবহুল জীবন উপহার দেবেন। যদিও নোরার বিরুদ্ধে সুকেশের কাছ থেকে দামি উপহার নেওয়ার অভিযোগ রয়েছে। তবে নোরা বলছেন, সুকেশকে তিনি চেনেন না। তিনি শুধু এই চক্রের শিকার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.