জয়ের ব্যাপারে আশাবাদী, তবে ফল যা-ই হোক, মেনে নেব: খায়ের আবদুল্লাহ

0
100
বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ভোট দেন। সরকারি বরিশাল কলেজ কেন্দ্র, ১২ জুন

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ তাঁর ভোট দিয়েছেন। ভোট দিয়ে বলেছেন, তিনি তাঁর জয়ের ব্যাপারে আশাবাদী। তবে ফলাফল যা–ই হোক, তা তিনি মেনে নেবেন।

আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ডের সরকারি বরিশাল কলেজ কেন্দ্রে নিজের ভোট দেন খায়ের আবদুল্লাহ। ভোট দেওয়া শেষ করে বেলা পৌনে ১১টার দিকে খায়ের আবদুল্লাহ সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

খায়ের আবদুল্লাহ বলেন, চমৎকার পরিবেশে খুব ভালো ভোট হচ্ছে। ভোটার উপস্থিত দেখে তিনি আনন্দিত। স্বতঃস্ফূর্তভাবে ভোটাররা ভোট দিতে আসছেন। যাঁরা আসছেন, সবাই ভোট দিতে পারছেন।

খায়ের আবদুল্লাহ আরও বলেন, ‘আমি আশাবাদী, এভাবে চললে অবশ্যই জয়যুক্ত হব। তবে ভোটের ফলাফল যা–ই হোক, মেনে নেব। বরিশালবাসীর সঙ্গে আছি, থাকব।’

বিভিন্ন কেন্দ্রে বিচ্ছিন্নভাবে আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে হাতাহাতির খবর পাওয়া যাচ্ছে। এ প্রসঙ্গে ভোটের মাঠে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সংযত থাকতে বলেন খায়ের আবদুল্লাহ। তিনি বলেন, এখানে অনেক কাউন্সিলর প্রার্থীদের (আওয়ামী লীগের) মধ্যে সমস্যা আছে। কাউন্সিলর প্রার্থীদের নিজেদের মধ্যে অন্তঃকোন্দল আছে। সেটার কারণে হয়তো কিছু সমস্যা হতে পারে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেন এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়।

অন্য মেয়র প্রার্থীরা নিজ নিজ এজেন্টদের কেন্দ্রে ঢুকতে বাধা দেওয়াসহ বেশ কিছু অভিযোগ করেছেন। এসব অভিযোগের বিষয়ে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী খায়ের আবদুল্লাহ বলেন, নির্বাচন কমিশন আছে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আছে। বিষয়গুলো তারা দেখবে। এ বিষয়ে তাঁর কিছু বলার নেই।

খায়ের আবদুল্লাহর ভাতিজা সিটির বর্তমান মেয়র সাদিক আবদুল্লাহ। তিনি ভোট দিতে এসেছেন কি না, এমন প্রশ্নের জবাবে খায়ের আবদুল্লাহ বলেন, ‘এই ব্যাপারে আমি মন্তব্য করব না।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.