নাটোরে কলা বিক্রির টাকা চাইতে গিয়ে চাষি খুন

0
88
নাটোর সদর উপজেলার কাফুরিয়া হাটে কলা বিক্রির টাকা চাইতে গিয়ে এক ব্যক্তি খুন হওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে

নাটোরে কলা বিক্রির টাকা চাইতে গিয়ে এক চাষিকে লাকড়ি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তাঁর পরিবারের সদস্যরা। আজ বুধবার সকালে নাটোর সদর উপজেলার কাফুরিয়া হাটে এ ঘটনা ঘটে।

নিহত কলাচাষির নাম আবুল কালাম (৫৫)। তিনি একই এলাকার আবদুর রাজ্জাকের ছেলে।

এলাকাবাসীর বরাত দিয়ে নাটোর সদর থানার পুলিশ সূত্র জানায়, আজ সকাল সাড়ে আটটার দিকে আবুল কালাম কাফুরিয়া হাটে গিয়ে ব্যবসায়ী কামাল হোসেনের (৩৮) কাছে কলা বিক্রির পাওনা টাকা চান। এ নিয়ে উভয়ের মধ্যে বাগ্‌বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে কামাল হোসেন উত্তেজিত হয়ে হাটের পাশে করাতকলের সামনে থাকা জ্বালানি কাঠ (লাকড়ি) দিয়ে আবুল কালামের মাথায় আঘাত করেন। এতে তিনি তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলেই মারা যান। আশপাশের লোকজন বুঝে ওঠার আগেই কামাল হোসেন দ্রুত পালিয়ে যান।

খবর পেয়ে সদর থানার পুলিশ কাফুরিয়া হাটে গিয়ে নিহত ব্যক্তির লাশ হেফাজতে নেয় এবং স্থানীয় মানুষকে জিজ্ঞাসাবাদ শুরু করে। তবে কামাল হোসেন পালিয়ে যাওয়ায় পুলিশ তাঁকে আটক করতে পারেনি।

প্রত্যক্ষদর্শী আনিছুর রহমান বলেন, আবুল কালাম বেশ কিছুদিন আগে তাঁর বাগানের কলা কামাল হোসেনের কাছে বিক্রি করেছিলেন। কিন্তু কলা বিক্রির টাকা বকেয়া ছিল। হাটে এসে বাকি টাকা চাইলে কামাল হোসেন ক্ষিপ্ত হয়ে লাকড়ি দিয়ে আঘাত করেন। এতে আবুল কালামের মৃত্যু হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ দুপুর সাড়ে ১২টায় মুঠোফোনে বলেন, তাঁরা কামাল হোসেনকে গ্রেপ্তারের জন্য অভিযান চালাচ্ছেন। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতিও চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.