প্রযোজক ও অভিনেত্রীর ‘সম্পর্ক’ ভেঙে গেল

0
100
বিভিন্ন সময়ে কর্নেশ ও তৃপ্তি

চলতি বছরটা দারুণ শুরু করেছিলেন তাঁরা। নেট দুনিয়ায় তরুণ অভিনেত্রী তৃপ্তি দিমরি ও প্রযোজক কর্নেশ শর্মার বর্ষবরণের অন্তরঙ্গ ছবি ছড়িয়ে পড়ে। তাঁরা প্রেম করছেন সেটা আনুষ্ঠানিকভাবে স্বীকার করেননি বটে, ভারতীয় বিভিন্ন গণমাধ্যম তখন নিশ্চিত করেছিল কয়েক মাস ধরেই সম্পর্কে আছেন তাঁরা। এবার গণমাধ্যমগুলো জানিয়েছে, কর্নেশ ও তৃপ্তির সম্পর্ক ভেঙে গেছে। খবর মিড ডের

কর্নেশ শর্মা ভারতীয় অভিনেত্রী আনুশকা শর্মার ভাই ও প্রযোজক। তাঁর প্রযোজনায় ওয়েব ফিল্ম ‘বুলবুল’ ও ‘কলা’য় অভিনয় করেছেন তৃপ্তি। মনে করা হয়, একই প্রজেক্টে কাজ করতে গিয়ে সম্পর্কে জড়িয়ে পড়েছেন তাঁরা।

তৃপ্তি দিমরি
তৃপ্তি দিমরিইনস্টাগ্রাম

তবে দুজনের কেউই আনুষ্ঠানিকভাবে সম্পর্কের কথা স্বীকার করেননি।

দুই তারকার বিচ্ছেদের গুঞ্জনের সূত্রপাত ইনস্টাগ্রামে একে অন্যকে আনফলো করার পর থেকে। ইনস্টাগ্রামে নিয়মিত ছবি, ভিডিও পোস্ট করেন তৃপ্তি, হঠাৎই নিজের পোস্ট করা ছবি মুছে দেন। যার মধ্যে আছে কর্নেশের সঙ্গে ছবিও।

কী ঘটেছিল গায়িকার জীবনে

কর্নেশও ‘বুলবুল’ ও ‘কলা’র পোস্টার ইনস্টাগ্রাম থেকে মুছে দেন, দুই পোস্টারই তৈরি হয়েছিল ছবি দুটিতে তৃপ্তির লুক দিয়ে। সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, তাঁদের বিচ্ছেদ হয়ে গেছে।

তৃপ্তি দিমরি
তৃপ্তি দিমরিইনস্টাগ্রাম

তবে কেন তাঁদের সম্পর্ক ভাঙল, সে সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

তৃপ্তিকে সামনে বেশ কয়েকটি বলিউড ছবিতে দেখা যাবে। এর মধ্যে আছে সন্দীপ রেড্ডি ভাঙার ‘অ্যানিমেল’। ছবিতে তাঁর সঙ্গে আছেন রাশমিকা মান্দানা ও রণবীর কাপুর। এ ছাড়া ‘মেরে মেহবুব মেরে সনম’ নামে আরেকটি ছবিও করেছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.