ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের আগে তৃপ্তিকে কী বলেছিলেন রণবীর

0
89
তৃপ্তি দিমরি। ইনস্টাগ্রাম থেকে

‘অ্যানিমেল’ নিয়ে স্বল্প উপস্থিতির পরও তুমুল আলোচনায় ছিলেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। এমনকি সিনেমাটির প্রধান অভিনেত্রী রাশমিকা মান্দানার চেয়ে তাঁকে নিয়ে আলোচনা হয়েছে বেশি।

যা নিয়ে কিছুদিন আগে বিরক্তি প্রকাশ করেছেন খোদ প্রযোজকও। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮-কে দেওয়া সাক্ষাৎকারে ‘অ্যানিমেল’-এ অভিনয় নিয়ে বিস্তারিত জানিয়েছেন তৃপ্তি।

বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করলেও ‘অ্যানিমেল’ নিয়ে বিতর্কও কম হয়নি। ছবিতে রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছে তৃপ্তি দিমরিকে। যে দৃশ্যকে কেন্দ্র করে একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে।

তৃপ্তি দিমরি। ইনস্টাগ্রাম থেকে
তৃপ্তি দিমরি। ইনস্টাগ্রাম থেকে

এমনকি তাঁর মা-বাবারও এ বিষয়ে মত ছিল না। কিন্তু এই দৃশ্যে অভিনয় করতে গিয়ে যে তিনি অস্বস্তিতে পড়েননি, সে কথা বারবার বলেছেন তিনি। অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের আগে তাঁকে কী বলেছিলেন রণবীর?

নিউজ ১৮-কে তৃপ্তি বলেন, ‘দৃশ্যটি শুট করার সময় ঘরে পরিচালক, আমি, রণবীর ও চিত্রগ্রাহক ছাড়া অন্য কেউ ছিলেন না।

তৃপ্তি দিমরি
তৃপ্তি দিমরিইনস্টাগ্রাম থেকে

রণবীর বারবার জিজ্ঞেস করছিল, “তুমি ঠিক আছ তো? তোমার কিছু প্রয়োজন আছে? তুমি স্বচ্ছন্দ তো?” যখন আশপাশের মানুষেরা এতটা সমর্থন দেন, তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না।’

একই সাক্ষাৎকারে তৃপ্তি আরও কথা বলেন তাঁর অভিনেত্রী হয়ে ওঠা নিয়েও। তিনি বলেন, ‘আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম নিজে থেকেই। কেউ বাধ্য করেনি। অভিনয় পেশায় আসার কারণ, এ কাজটা আমার মধ্যে শিহরণ তৈরি করে। যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি; এটা এমন এক প্রক্রিয়া ঠিক যেন ক্ষতে মলম লাগানোর মতোই।’

তৃপ্তি দিমরি
তৃপ্তি দিমরিইনস্টাগ্রাম থেকে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.