অভিনব পদ্ধতিতে ডিভোর্স উদযাপন, স্বামীর ছবি ছিড়ে ভাইরাল অভিনেত্রী

0
94
অভিনেত্রী শালিনী

হাতে ‘ডিভোর্স’-এর ফেস্টুন। চোখে-মুখে মুক্তির আস্বাদ। কখনও বা একত্রে তোলা ফটো ছিড়ে ফেলছেন। কখনও আবার এক হাতে মদের বোতল নিয়ে সগর্বে জানিয়ে দিচ্ছেন তার জীবনে ৯৯টা সমস্যা থাকলেও, স্বামী তার মধ্যে একটা আর নয়- এভাবেই ডিভোর্স উদযাপন করলেন তামিল টিভি অভিনেত্রী শালিনী।

প্রি ওয়েডিং, পোস্ট ওয়েডিং, মেটারনিটি শ্যুটের কনসেপ্ট বেশ চর্চিত হলেও ডিভোর্স উদযাপন চোখে পড়েনি খুব একটা। এই ডিভোর্সও  যে আনন্দ নিয়ে উপভোগ করা যায় সেটাই করে দেখালেন তামিল ওই অভিনেত্রী।

শালিনী তামিল টিভি সিরিয়াল মুল্লুম মালারুম সিরিয়ালে কাজ করেছেন।  সুপার মম নামের একটি রিয়েলিটি শো-তেও অংশ নেন।  ২০১৯ সালে রিয়াজ নামে একজনকে বিয়ে করেন। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে।

কয়েক মাস আগেই শালিনী তার স্বামীর বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ তোলেন। যার পরে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন।

শালিনী মনে করেন ডিভোর্স হলেই কেউ ব্যর্থ নন। এ অভিনেত্রী বলেন, ‘বিয়েবিচ্ছেদ মানেই আপনি ব্যর্থ নন। আপনার জীবনে ইতিবাচক পরিবর্তনের জন্য এটি টার্নিং পয়েন্ট। বিয়ে থেকে বেরিয়ে এসে একা জীবনযাপনের জন্য সাহস লাগে। আর সেই সমস্ত নারীদের জন্য আমার এই আত্মত্যাগ।’

শালিনী তার ডিভোর্স ফটোশ্যুটের ছবিগুলো রীতিমত ভাইরাল। ছবির সঙ্গে ক্যাপশন লিখেছিলেন, ‘একটি খারাপ বিয়ে ছেড়ে বেরিয়ে আসাই সঠিক। কারণ আপনি সুখী থাকার যোগ্য। নিজের জীবন নিজে নিয়ন্ত্রণ করুন। আপনার ও আপনার সন্তানের জন্য একটি ভালো অবিষ্যত তৈরি করুন। আমি এই ছবি উৎসর্গ করছি সব সাহসী মহিলাদের।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.