পঞ্চগড়ে মহাসড়কে পড়ে ছিল এক ব্যক্তির রক্তাক্ত লাশ

0
110

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় গভীর রাতে মহাসড়কে পড়ে ছিল এক ব্যক্তির রক্তাক্ত লাশ। গতকাল শনিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশ উপজেলার দেবীডুবা ইউনিয়নের লক্ষ্মীরহাট এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়ক থেকে লাশটি উদ্ধার করে। পুলিশের ধারণা, মহাসড়কে চলাচল করা কোনো ভারী যানবাহনের চাপায় ওই ব্যক্তি নিহত হয়েছেন।

নিহত ব্যক্তির নাম মো. আবু হোসেন (৩৬)। তিনি পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের খানপুকুর এলাকার বাসিন্দা। তিনি ট্রাকশ্রমিক ছিলেন। তাঁর স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে আছে।

লক্ষ্মীরহাট এলাকার বাসিন্দা মো. বদিউজ্জমান বলেন, ‘ঘটনার সময় আমি ঘরে বসে ছিলাম। বিকট শব্দ শুনে বের হয়ে রাস্তায় এসে দেখি বালুবোঝাই একটি ট্রাক দাঁড়ানো। অপর একটি ট্রাক থেকে ‘ও ভাই, ও ভাই’ বলে একজনের কণ্ঠ শোনা গেল। মুহূর্তের মধ্যে ট্রাকটি দেবীগঞ্জের দিকে চলে গেল। পরে দেখি পাশে এক লোক রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।’

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাত দেড়টার পর লক্ষ্মীরহাট এলাকায় বিকট শব্দ পেয়ে স্থানীয় লোকজন বাড়ি থেকে বের হয়ে আসেন। এ সময় তাঁরা বোদা-দেবীগঞ্জ মহাসড়কের ওপর কোমর থেকে পা পর্যন্ত থেঁতলে যাওয়া এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেন। তারা এসে মহাসড়কের ওপর থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। আজ রোববার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শহিদুল ইসলাম নামে অপর এক স্থানীয় বাসিন্দা বলেন, বিকট শব্দ শুনে মহাসড়কে এসে একটি ট্রাক বিকল অবস্থায় দেখেন। ট্রাকটির পাশে মহাসড়কে একটি জগও ছিল। পাশেই ওই ব্যক্তি পড়ে ছিলেন। সম্ভবত ট্রাক মেরামতের কাজ করছিলেন ওই ব্যক্তি। এ সময় অন্য কোনো ট্রাক এসে তাঁকে চাপা দিয়ে চলে যায়। এতে তিনি মারা যান।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, নিহত আবু হোসেন ট্রাকের শ্রমিক ছিলেন। ট্রাক মেরামতের সময় তাঁকে বিদ্যুতের খুঁটিবাহী একটি ট্রাক চাপা দিয়ে চলে গেছে বলে সিসি টিভি ফুটেজ দেখে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় আরও তদন্ত চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.