অনন্যা কি পথ খুঁজে পেলেন

0
13
অনন্যা পান্ডে। এএনআই

অভিনেত্রী হিসেবে অনন্যা পান্ডের সুখ্যাতি কখনোই ছিল না। একের পর এক ফ্লপ আর দুর্বল অভিনয়ের কারণে বারবার সমালোচিত হয়েছেন অভিনেত্রী। তবে গত বছর থেকে ঘুরে দাঁড়িয়েছেন তিনি, পরপর প্রশংসিত দুই সিনেমায় দেখা গেছে তাঁকে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, অনন্যা অবশেষে পথ খুঁজে পেয়েছেন।

‘দুর্দান্ত ছবি, মাস্ট ওয়াচ। শুরু থেকে শেষ পর্যন্ত এটা আপনাকে পর্দায় ধরে রাখবে। অনন্যার পারফরম্যান্স ছিল অসাধারণ।’ গত শুক্রবার অনন্যা পান্ডে অভিনীত নতুন সিনেমা ‘কন্ট্রোল’ দেখে ইনস্টাগ্রামে এভাবেই লিখেছেন সামান্থা রুথ প্রভু। বিক্রমাদিত্য মোতওয়ানির ছবিটি দেখা যাচ্ছে নেটফ্লিক্সে।

‘কন্ট্রোল’–এর পোস্টার। আইএমডিবি
‘কন্ট্রোল’–এর পোস্টার। আইএমডিবি

গত বছরের ডিসেম্বরে অ্যামাজন প্রাইমে মুক্তি পায় অর্জুন সিংয়ের সিনেমা ‘খো গায়ে হাম কাহা’। জোয়া আখতার ও রিমা কাগতির প্রযোজিত সিনেমায় অনন্যার অভিনয় প্রশংসিত হয়। এর পর থেকেই অনেকে মনে করছিলেন, অনন্যা এবার ঘুরে দাঁড়াবেন।
এর পর গত ৬ সেপ্টেম্বর অ্যামাজন প্রাইমে মুক্তি পায় অনন্যা অভিনীত প্রথম সিরিজ ‘কল বি বে’। সেভাবে প্রশংসা না পেলেও সমালোচকদের চোখে পড়েছিল অনন্যার উন্নতির চেষ্টা।

সর্বশেষ গত শুক্রবার এল এই সময়ে ভারতের অন্যতম সেরা নির্মাতা বিক্রমাদিত্য মোতওয়ানির থ্রিলার সিনেমা ‘কন্ট্রোল’।

অনন্যা পান্ডে। এএনআই

অনেকে মনে করছেন, এ ছবিতে অনন্যার চেয়ে বরং নির্মাতার কৃতিত্ব বেশি। তবে জোয়া আখতার, বিক্রমাদিত্য মোতওয়ানির মতো নির্মাতাদের সঙ্গে কাজ করে অনন্যা যে ধীরে ধীরে নিজের উন্নতির পথ খুঁজে নিচ্ছেন, সেটাও অনেকের চোখে পড়ছে। ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে এআইয়ের ইতিবাচক ও নেতিবাচক প্রভাব নিয়ে।

ছবিটি মুক্তির আগে হিন্দুস্তান টাইমসকে অনন্যা বলেন, কয়েক বছর ধরেই অভিনয় নিয়ে ভাবছেন তিনি। চেষ্টা করছেন ভারতের সেরা নির্মাতাদের সঙ্গে কাজ করার, নিজের অভিনয়দক্ষতার উন্নতি করার।

‘কন্ট্রোল’ সিনেমায় অনন্যা ছাড়াও আছেন বিহান সামান্ত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.