কাকে বিয়ে করবেন, বিয়ের পর কী সিদ্ধান্ত নেবেন, জানালেন পূজা

0
100
পূজা চেরি

শিশুশিল্পী থেকে নায়িকা হয়েছেন পূজা চেরি। নায়িকা হওয়ার পর একের পর এক ছবিতে কাজ করেছেন। শুরুটা সিয়ামের সঙ্গে হলেও কাজ করেছেন শাকিব খানের সঙ্গেও। কিছুদিন আগে আদর আজাদের সঙ্গে জুটি বেঁধেছেন ‘লিপস্টিক’ নামের চলচ্চিত্রে। এসবের বাইরে জিয়াউল রোশান এবং কলকাতার আদ্রিতের সঙ্গেও অভিনয় করেছেন। পূজা এখন পর্যন্ত যাঁদের সঙ্গেই অভিনয় করেছেন, সবাইকে নিয়ে প্রেমের গুঞ্জন উঠেছে। সবচেয়ে বেশি গুঞ্জন ছিল শাকিব খানকে নিয়ে।

প্রেমের গুঞ্জন নিয়ে সম্প্রতি দেশের একটি বেসরকারি টেলিভিশনে কথা বলেন পূজা চেরি। সেখানে তিনি কাকে বিয়ে করবেন এবং বিয়ের পর কী করবেন, তা নিয়েও কথা বলেছেন।

পূজা চেরি
পূজা চেরি

‘পোড়ামন ২’ চলচ্চিত্রের মাধ্যমে ঢালিউডে নাম লেখানো পূজা চেরি বলেন, ‘প্রেমের গুঞ্জনের কথা বললে তো কাজ না করে বাসায় বসে থালাবাসন মাজা উচিত। কিন্তু কাজ তো করতে হবে। আমি তো সবার সঙ্গে কাজ করেছি। কলকাতার আদ্রিতের সঙ্গে যেমন কাজ করেছি, তেমনি দেশের শাকিব খান, সিয়াম, রোশানের সঙ্গেও কাজ করেছি। আর এখন আদর আজাদের সঙ্গেও কাজ করছি। যখনই যাঁর সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গে প্রেমের গুঞ্জন হয়েছে। আর সবার সঙ্গেই যদি প্রেমের গুঞ্জন হয়, তাহলে তো ভালো। তার মানে আমরা পর্দায় ভালো কাজ করছি।’

মায়ের সঙ্গে যুক্তরাষ্ট্রে পূজা চেরি
মায়ের সঙ্গে যুক্তরাষ্ট্রে পূজা চেরি

অনুষ্ঠানে পূজা চেরি কথা বলেন বিয়ে প্রসঙ্গেও। তিনি বলেন, ‘আমি সব সময় বলি, এখনো বলছি, আমি মিডিয়ার কোনো মানুষকে বিয়ে করব না। আর যখন বিয়ে করব, তার পর থেকে আমাকে ক্যামেরার সামনেও দেখা যাবে না। এটা সব সময় বলি। তাই বলে এমন নয় যে আমি এখনই বিয়ে করে ফেলছি। আমি ভালো ভালো কাজ করতে চাই। ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিয়ে তবেই চলচ্চিত্রকে বিদায় জানাব।’

পূজা চেরি
পূজা চেরি

তিনি বলেন, আমি অবশ্যই মিডিয়ার বাইরের কাউকে বিয়ে করব, যার সঙ্গে আমাদের বিনোদন জগতের কোনো যোগাযোগ থাকবে না।

পূজা চেরি
পূজা চেরি

এবারের ঈদে কোনো চলচ্চিত্রে দেখা না গেলেও গত ঈদে ‘জ্বীন’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করেন পূজা। ওই ছবিতে পূজার অভিনয় প্রশংসিত হয়। এই মুহূর্তে পূজা আছেন যুক্তরাষ্ট্রে। একটি অনুষ্ঠানে অংশ নিতে মাসের শুরুতে মাকে নিয়ে তাঁর সেখানে যাওয়া। ১০ জুলাই তিনি ঢাকায় ফিরবেন। ফেরার পর ‘লিপস্টিক’ নামের নতুন একটি চলচ্চিত্রের শুটিং শুরু করবেন পূজা। এই চলচ্চিত্রে তাঁর বিপরীতে অভিনয় করবেন আদর আজাদ। ছবিটির পরিচালক কামরুজ্জামান রোমান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.