৩০০ কোটি বাজেটের ছবি নিয়ে আসছেন শাহরুখ-সালমান

0
124
দীর্ঘদিন বড় পর্দায় গরহাজির ছিলেন শাহরুখ খান। অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান ঘটাল ‘পাঠান’

যশরাজ ফিল্মের স্পাই ইউনিভার্সের সব কটি সিনেমাই ব্যবসাসফল। চলতি বছরের ২৫ জানুয়ারি মুক্তির পর ‘পাঠান’ তো বক্স অফিসে নতুন রেকর্ডই গড়েছে। ছবির অন্যতম গুরুত্বপূর্ণ দিক ছিল ‘পাঠান’রূপী শাহরুখ খান ও ‘টাইগার’রূপী সালমানের এক ছবিতে হাজির হওয়া। তাঁদের রসায়ন হিট হওয়ার পর ভক্তদের চাওয়া ছিল আরও বেশি। যশরাজ তাই দুই তারকাকে নিয়ে ‘টাইগার ভার্সেস পাঠান’ নামে আলাদা সিনেমা করছে। বলিউড হাঙ্গামা ছবিটির বাজেট নিয়ে কিছু তথ্য প্রকাশ্যে এনেছে।

গত বছর মুক্তি পাওয়া অয়ন মুখার্জির সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ তৈরিতে খরচ হয়েছিল ৪০০ কোটি রুপির বেশি।

‘এক থা টাইগার’ ছবিতে ক্যাটরিনা ও সালমান

‘এক থা টাইগার’ ছবিতে ক্যাটরিনা ও সালমান
আইএমডিবি থেকে নেওয়া

বলা হয়, এটিই সবচেয়ে ব্যয়বহুল হিন্দি সিনেমা। এদিকে ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবির বাজেট ধরা হয়েছে ৩০০ কোটি রুপির বেশি। এটি হতে যাচ্ছে অন্যতম ব্যয়বহুল হিন্দি সিনেমা।

বলিউড হাঙ্গামাকে ছবিটির সঙ্গে যুক্ত একটি সূত্র জানিয়েছে, দর্শকদের ভরপুর তৃপ্তি দিতে কোনো ফাঁক রাখতে চাইছেন না নির্মাতারা। ছবির অ্যাকশন দেখে দর্শকেরা চমকে যেতে বাধ্য।

২০২৪ সালের জানুয়ারিতে ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবির কাজ শুরু হওয়ার কথা। সালমান খান ও শাহরুখ খানকে অবশ্য তার আগেই এক সিনেমায় দেখতে পাবেন দর্শক।

‘পাঠান’-এর সাফল্য যেভাবে বদলে দিচ্ছে বলিউডকে

চলতি বছরের দিপাবলিতে মুক্তি পাবে যশরাজ স্পাই ইউনিভার্সের আরও একটি সিনেমা ‘টাইগার থ্রি’। ছবির প্রধান চরিত্র টাইগার চরিত্রে দেখা যাবে সালমান খানকে, ছবির অতিথি চরিত্রে হাজির হবেন পাঠান তথা শাহরুখ। ‘টাইগার থ্রি’তে নায়িকার চরিত্রে আগের মতোই আছেন ক্যাটরিনা কাইফ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.