৬৩ কেন্দ্রে এগিয়ে হিরো আলম

বগুড়া-৪ উপনির্বাচন

0
111
বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেছেন হিরো আলম

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম (হিরো আলম) এখন পর্যন্ত এগিয়ে রয়েছেন।

আজ বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপনির্বাচনের ফলাফল গ্রহণ ও পরিবেশন কেন্দ্র থেকে এ তথ্য জানা যায়।

১১২টি কেন্দ্রের মধ্যে ৬৩ কেন্দ্রে হিরো আলম একতারা প্রতীকে ১১ হাজার ৪৮০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহাজোট প্রার্থী রেজাউল করিম তানসেন মশাল প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৪০০ ভোট।

অন্যদিকে বগুড়া-৬ (সদর) আসনের ১৪৩টি ভোটকেন্দ্রের মধ্যে ৮০ কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপু নৌকা প্রতীকে ২৫ হাজার ৭১৯ ভোট পেয়ে এগিয়ে আছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান ট্রাক প্রতীকে পেয়েছেন ১২ হাজার ৫৩১ ভোট। এ আসনে স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম একতারা প্রতীকে ২ হাজার ৭১৫ ভোট পেয়েছেন।

আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম আজ সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার এরুলিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোট দেন। ভোট দেওয়ার পর হিরো আলম সাংবাদিকদের জানান, সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।

এর আগে সকাল সাড়ে ৮টা থেকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ চলে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। এই দুই আসনেই প্রতিদ্বন্দ্বিতা করছেন হিরো আলম। হিরো আলমের বাড়ি বগুড়া সদরের এরুলিয়া পলিপাড়া গ্রামে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.