যশোরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল দুই বন্ধুর

0
129
সড়ক দুর্ঘটনা

শোরের শার্শা উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গোলাম ফারুক (৩৯) ও সোহেল রানা (৩৫) নামের দুই বন্ধু নিহত হয়েছেন। আজ শনিবার ভোরে যশোর-বেনাপোল মহাসড়কের শার্শা উপজেলা শহরে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত গোলাম ফারুক যশোর শহরের কাজীপাড়া এলাকার আবদুর জলিলের ছেলে এবং সোহেল রানা শহরের ঘোপ সেন্ট্রাল রোডের সোবহান সরদারের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, মোটরসাইকেল আরোহী তিন বন্ধু বেনাপোল থেকে যশোরের দিকে যাচ্ছিলেন। শার্শা উপজেলা শহরের ভূমি কার্যালয়ের সামনে পৌঁছালে রাস্তা পার হতে যাওয়া এক পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই সোহেল রানা নিহত হন। খবর পেয়ে বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মীরা আহত অবস্থায় গোলাম ফারুক ও তাঁদের আরেক বন্ধু রাজকুমারকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক গোলাম ফারুককে মৃত ঘোষণা করেন। আহত রাজকুমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। তিনি যশোরের মনিরামপুর উপজেলার নেহালপুর গ্রামের জয়দেব কুমারের ছেলে বলে জানা গেছে।

নাভারন হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তিদের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.