৪৬ কোটি টাকায় একসঙ্গে সালমান-শাহরুখ

0
106
সালমান-শাহরুখ

‘পাঠান’ এর পর ‘টাইগার ৩’ তে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে বলিউডের সবচেয়ে বড় দুই তারকাকে। ‘টাইগার ৩’ সিনেমার শুটিং শেষ হয়ে গেলেও এখনো সালমান-শাহরুখের এই দৃশ্য ধারণ করা হয়নি। গত মাসে শুটিং হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে গেছে। চলতি মাসের ৮ তারিখ শুটিংয়ে একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে।

আপনি কি জানেন, সালমান-শাহরুখের এই দৃশ্য ধারণ করতে কত টাকা খরচ করতে হচ্ছে নির্মাতাদের?

সালমান খান
সালমান খান, টুইটার

দুই খানকে একসঙ্গে উপস্থাপনের জন্য ৩৫ কোটি রুপি খরচ করছেন নির্মাতারা, যা বাংলাদেশি টাকায় প্রায় ৪৬ কোটি টাকা। এই দৃশ্য ধারণ করার জন্য দীর্ঘ ৪৫ দিন ধরে মুম্বাইয়ে নির্মাণ করা হয়েছে বিশাল এক সেট। খবর পিংক ভিলার

অনেক দিন ধরে বলিউডে চলছিল মন্দা। এরপরই শাহরুখ নিয়ে এলেন ‘পাঠান’। সিনেমায় অতিথি চরিত্রে এসেছিলেন সালমান খান।

মন্দার বাজারে হাজার কোটির বেশি আয় করে সিনেমাটি শাহরুখের সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায় শীর্ষে পৌঁছে গেছে। এবার শাহরুখের পালা। সালমানের ‘টাইগার ৩’ তে শাহরুখ অতিথি হিসেবে এসে এই সিনেমা কোথায় নিয়ে যায়, তা দেখার পালা।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। এটি পরিচালনা করছেন মণীশ শর্মা।

‘পাঠান’–এ শাহরুখ খান
‘পাঠান’–এ শাহরুখ খান, ইনস্টাগ্রাম

এই সিনেমায় নতুন যোগ হয়েছে ইমরান হাশমি। নির্মাতারা আশা করছেন ১০ থেকে ১২ দিনের মধ্যে দুই খানের দৃশ্য ধারণের কাজ শেষ হবে। এ ছাড়া সব দৃশ্য ধারণের কাজ শেষ। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে সিনেমাটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.