গায়েহলুদের কেনাকাটা করতে বেরিয়ে সড়কে প্রাণ গেল দুই ভাইয়ের

0
111
জয় চৌধুরী ও অন্তু তালুকদার

চট্টগ্রামের রাউজানে দাঁড়িয়ে থাকা বালুবোঝাই ট্রাকের পেছনে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। তাঁরা দুজন সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার উরকিরচর ইউনিয়নের বৈজ্জাখালী গেট এলাকায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন বোয়ালখালী উপজেলার গোমদণ্ডী ইউনিয়নের মন্টু চৌধুরীর ছেলে জয় চৌধুরী (৩০) ও তাঁর মামাতো ভাই রাঙ্গুনিয়ার পোমরা ইউনিয়নের বুড়ির দোকান এলাকার বাসিন্দা দোলন তালুকদারের ছেলে অন্তু তালুকদার (২৫)।

জয় চৌধুরী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কাপ্তাই স্টেশনের ফায়ারম্যান হিসেবে কর্মরত ছিলেন। অন্তু চট্টগ্রাম নগরীর একটি ইলেকট্রনিকস শোরুমের কর্মচারী। তাঁরা দুজন রাউজানের পশ্চিম নোয়াপাড়া গ্রামের জুয়েল বিশ্বাসের বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন। জুয়েল বিশ্বাস জয় চৌধুরীর ফুফাতো ভাই ও অন্ত তালুকদারের খালাতো ভাই।

নিহত যুবকদের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, মোটরসাইকেলে করে বিয়েবাড়ি থেকে কাছের মদুনাঘাট বাজারে কেনাকাটা করতে যাচ্ছিলেন জয় ও অন্তু। বৈজ্জাখালী গেট এলাকায় পৌঁছালে মূল সড়কের ওপর দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে গিয়ে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে দুই আরোহী ট্রাকের নিচে ঢুকে যান। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১০টার দিকে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

স্থানীয় লোকজন জানান, দুর্ঘটনাস্থলটি চৌরাস্তার মোড়। এ মোড়ে মূল কাপ্তাই সড়কের ওপর সকাল থেকে বালুবোঝাই ট্রাকটি দাঁড় করানো ছিল। এ অবস্থায় দিনে কয়েকটি গাড়ি ওই ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনায় পড়ে।

বর জুয়েল বিশ্বাস বলেন, গতকাল রাতে তাঁর গায়েহলুদ অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানের আগে কিছু কেনাকাটা করতে তাঁদের বাজারে পাঠানো হয়েছিল। আজ শুক্রবার রাতে একটি কমিউনিটি সেন্টারে বিয়ের মূল আয়োজনের কথা ছিল। দুই ভাইকে হারিয়ে তাঁদের সব আয়োজন এখন বন্ধ।

কাপ্তাই ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা শাহাদাত হোসেন সাংবাদিকদের বলেন, ফুফাতো ভাইয়ের বিয়ের জন্য জয় চৌধুরী ১১ জুলাই থেকে ছুটিতে ছিলেন। তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৫০তম ব্যাচের ফায়ার ফাইটার। ২০১৪ সালের ২১ ডিসেম্বর চাকরিতে যোগদান করেন তিনি।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) টুটন মজুমদার বলেন, দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানেই তাঁরা মারা যান। আজ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। ট্রাকটি সড়ক থেকে সরিয়ে জব্দ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.