হাতুড়ি দিয়ে পিটিয়ে খুন করা হয়েছে শিশুটিকে।

0
912
নিহত নিলয়।

কিশোরগঞ্জের কুলিয়ারচরে হাতুড়ি দিয়ে পিটিয়ে এক শিশুকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ এক নারীকে গ্রেফতার করেছে। পৌরসভার মাসকান্দি গ্রামে সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার উপজেলার মাসকান্দি গ্রামের কৃষক আনোয়ারুল ইসলামের ছয় বছর বয়সী ছেলে নিলয়কে প্রতিবেশী হবি মিয়া (৪৫) হাতুড়ি দিয়ে পেটায়। মাথা ও মেরুদণ্ডে আঘাতপ্রাপ্ত নিলয়কে প্রথমে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে সেখান থেকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নিলয় মারা যায়। এ ঘটনায় নিলয়ের বাবা বাদী হয়ে হবি মিয়া ও তার স্ত্রী পুতুল আক্তারের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পুলিশ পুতুলকে আটক করেছে।

নিলয়ের মা শামীমা আক্তার ও বাবা আনোয়ারুল জানান, দেনার টাকার চাপে হবি সবসময় মানসিকভাবে বিপর্যস্ত থাকে। ঘটনার সময় অতর্কিত হবি তার ঘরের পাশে রাস্তায় দাঁড়ানো নিলয়কে দেখে নির্মমভাবে পেটায়।

এলাকাবাসী জানায়, হবি মিয়া এলাকার বিভিন্ন লোকজনের কাছ থেকে লাখ লাখ টাকা দেনা করে। দেনার চাপে সে প্রায়ই বলত, একটা খুন করে জেলে চলে যাবে, তাহলেই নিরাপদে থাকতে পারব।

মাসকান্দি গ্রামের গৃহবধূ শিল্পী আক্তার (৫৫) বলেন, তারা তিন ভাইবোন মিলে হবি মিয়াকে সাড়ে পাঁচ লাখ টাকা ধার দিয়েছিলেন। টাকা চাইলেই সে বলত, খুন করে ফেলবে। তাই ভয়ে তারা টাকা চাইতেন না।

কুলিয়ারচর থানার ওসি আ. হাই তালুকদার  জানান, শিশু নিলয় হত্যার ঘটনায় হবি ও তার স্ত্রীর নামে মামলা হয়েছে। হবির স্ত্রী পুতুল আক্তারকে আটক করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.