পিএসজির উৎসব ফেলে নেইমার ফর্মুলা ওয়ানে

0
89
মোনাকোয় ফর্মুলা ওয়ান দেখতে গিয়েছিলেন নেইমার, ছবি: টুইটার

চোটের কারণে সেই ফেব্রুয়ারি থেকে পিএসজি স্কোয়াডের বাইরে নেইমার। মাঠের বাইরে বসে দেখলেন পিএসজির আরও একটি ফ্রেঞ্চ লিগ জয়। কিন্তু পিএসজির লিগ জয়ের উৎসবে নেইমার ছিলেন না। ব্রাজিলিয়ান তারকা ফর্মুলা ওয়ানে গতির ঝড় দেখতে গিয়েছিলেন মোনাকোতে। শনিবার স্ত্রাসবুর্গের বিপক্ষে ম্যাচে দলের সঙ্গে ছিলেন না নেইমার।

পিএসজির রেকর্ড গড়া ১১তম লিগ জয়ের উৎসবে দলের চোটগ্রস্ত সব খেলোয়াড়ই ছিলেন। অনুপস্থিত ছিলেন শুধু নেইমার। তবে ফ্রেঞ্চ লিগের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে লিওনেল মেসিও ছিলেন না, আর্জেন্টাইন তারকা উড়াল দিয়েছিলেন বার্সেলোনায় পছন্দের ব্যান্ড কোল্ডপ্লের কনসার্ট দেখতে।

প্রেসনেল কিমপেম্বে, মারকিনিওস, আশরাফ হাকিমি, ফাবিয়ান রুইজ, নুনো মেন্দেজ, নর্দি মুকিয়েলেরা—সবাই নেইমারের মতোই চোটগ্রস্ত। স্কোয়াডের বাইরে থাকলেও লিগ জয়ের উৎসবে ছিলেন। তাঁরা যদি লিগ জয়ের উৎসবে যোগ দিতে পারেন, নেইমার কেন পারলেন না—সমর্থকেরা সে প্রশ্ন তুললেও পিএসজির তাতে সমস্যা নেই।

ফরাসি সংবাদমাধ্যম লেকিপ জানিয়েছে, পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের লিগ জয়ের উৎসবে নেইমারের অনুপস্থিত থাকা নিয়ে কোনো বিতর্ক তৈরি করতে চাননি। গালতিয়ের বলেছেন, ‘নেইমারের হয়তো কোনো সমস্যা ছিল। সে স্ত্রাসবুর্গের বিপক্ষে ম্যাচের আগে শেষ অনুশীলনে দলের সঙ্গে ছিল। দয়া করে এসব নিয়ে কোনো সিদ্ধান্তে পৌঁছে যাবেন না। হুগো একিতিকেও দলের সঙ্গে যেতে পারেনি শারীরিক সমস্যার কারণে।’

লেকিপ আরও জানিয়েছে, নেইমারের ফর্মুলা ওয়ান দেখতে যাওয়া নিয়ে পিএসজি কর্তৃপক্ষও খুব একটা চিন্তিত নয়। চ্যাম্পিয়ন হওয়ার উৎসবে যোগ না দেওয়ায় তাদের কোনো সমস্যা নেই। চোটগ্রস্ত খেলোয়াড়দের স্ত্রাসবুর্গের বিপক্ষে ম্যাচে যাওয়ার ব্যাপারে কোনো বাধ্যবাধকতাও পিএসজির পক্ষ থেকে ছিল না।

অভিনেতা টম হল্যান্ড ও ফর্মুলা ওয়ান দলের সঙ্গে নেইমার
অভিনেতা টম হল্যান্ড ও ফর্মুলা ওয়ান দলের সঙ্গে নেইমার, ছবি: টুইটার

এদিকে ফর্মুলা ওয়ান যে নেইমার চুটিয়ে উপভোগ করেছেন, সেটি তাঁর ইনস্টাগ্রাম দেখলেই বোঝা যায়। বিভিন্ন ধরনের ছবি পোস্ট করেছেন। তবে নেইমারের এই ছবিগুলো পিএসজি ভক্তদের খুব একটা খুশি করতে পারেনি। তাঁরা বিভিন্ন মন্তব্যে নিজেদের বিরক্তি প্রকাশ করেছেন। কিন্তু নেইমার নিজে যে ফর্মুলা ওয়ানে গিয়ে রোমাঞ্চিত, সেটি তিনি জানিয়ে দিয়েছেন স্পষ্টভাবেই। স্কাই স্পোর্টসকে বলেছেন, ‘ফর্মুলা ওয়ানের আকর্ষণ উপেক্ষা করাটা সত্যিই অসম্ভব।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.