ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জনসমাবেশ চলছে

0
85
বিএনপির জনসমাবেশ

সরকারের পদত্যাগ এবং নির্বাচনকালীন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠাসহ ১০ দফা দাবিতে পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জনসমাবেশ চলছে।

আজ শনিবার বেলা ৩টার দিকে মতিঝিল পীরজঙ্গী মাজারের সামনে এ জনসমাবেশ শুরু হয়।

আজ দুপুরের পর সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও নির্ধারিত সময়ের আগেই বিএনপি নেতাকর্মীরা পীর জঙ্গী মাজারের সামনে জড়ো হতে শুরু করেন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্ববায়ক আব্দুস সালামের সভাপতিত্বে এবং সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। এ ছাড়া বিশেষ অতিথি দলের স্থায়ী কমিটির আরেক সদস্য মির্জা আব্বাস হিসেবে উপস্থিত থাকবেন। বিএনপির শীর্ষ নেতারা ইতোমধ্যেই মঞ্চে তাদের আসনগ্রহণ করেছেন।

বিএনপির সমাবেশকে ঘিরে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মতিঝিল ও এর আশপাশের এলাকা নেতাকর্মীদের উপস্থিতিতে রীতিমতো সরগরম হয়ে উঠেছে। রাজধানীর বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করে। নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয়ে উঠছে জনসমাবেশস্থল।

এদিকে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে জনসমাবেশস্থল ও এর আশপাশের এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে।

প্রসঙ্গত, গায়েবি মামলায় নির্বিচারে গ্রেপ্তার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং ১০ দফা দাবি বাস্তবায়নে দেশজুড়ে জনসমাবেশ কর্মসূচি ঘোষণা করে বিএনপি। গত শনিবার সারাদেশে দলের ৮২ সাংগঠনিক ইউনিটে ৪ দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করা হয়। এ কর্মসূচির দ্বিতীয় দিনে আজ শনিবার ঢাকা মহানগর দক্ষিণসহ দেশের ১৮ জেলা ও মহানগরে জনসমাবেশ করছে বিএনপি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.