মালয়েশিয়ার রেডটন বাংলাদেশের টেলিযোগাযোগ অবকাঠামো খাতে বিনিয়োগে আগ্রহী

0
123
বাংলাদেশের টেলিযোগাযোগ

মালয়েশিয়ার ডিজিটাল প্রযুক্তি প্রতিষ্ঠান রেডটন বাংলাদেশে মোবাইলসহ টেলিযোগাযোগ অবকাঠামো খাতে বিনিয়োগের গভীর আগ্রহ প্রকাশে করেছে। রোববার সচিবালয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের সঙ্গে কোম্পানির একটি প্রতিনিধি দল সৌজন্যে সাক্ষাৎ করে। সাক্ষাতকালে চার সদস্যের প্রতিনিধি দলের নেতা রেডটনের সিইও লাও বিক সন বাংলাদেশে বিনিয়োগে তার প্রতিষ্ঠানের এই আগ্রহের কথা ব্যক্ত করেন।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী বলেন, টেলিযোগাযোগ খাত বিনিয়োগের জন্য অত্যন্ত লাভজনক একটি খাত। তিনি সরকারের বিনিয়োগ বান্ধব নীতি কাজে লাগিয়ে দেশের টেলিযোগাযোগ খাতের উন্নয়নে রেডটনকে বিনিয়োগের আহ্বান জানান। বাংলাদেশে মোবাইল ও টেলিযোগাযোগ অবকাঠামো খাতে বিনিয়োগে যেকোন সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

লাও বিক সন টেলিযোগাযোগ অবকাঠামো উন্নয়নে বাংলাদেশের সফলতার ভূয়শী প্রশংসা করেন। ডিজিটাল অবকাঠামো খাতে তিনি তার প্রতিষ্ঠানের দীর্ঘ অভিজ্ঞতা মন্ত্রীকে অবহিত করেন।

প্রতিনিধি দলের অপর সদস্যরা হলেন, রেডটন মালয়েশিয়ার পরিচালক রেজা ইমরান বিন আবদুল রহিম, হেড অব মার্কেটিং হিসাম উদ্দিন বিন আহমেদ নওয়াজি এবং রেডটনের স্থানীয় প্রতিনিধি তৌফিক মালেক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.