সাভারে দাঁড়িয়ে থাকা বাসের পেছনে ধাক্কা, পথচারী নিহত

0
105
নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস সড়ক বিভাজকের ওপরে উঠে গেছে। শনিবার সকালে ঢাকার সাভার উপজেলার বলিয়ারপুর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে, ছবি: সংগৃহীত

ঢাকার সাভার উপজেলায় যাত্রীর জন্য দাঁড়িয়ে থাকা একটি বাসের পেছনে থেকে ধাক্কা দেয় অপর একটি বাস। এতে দাঁড়িয়ে থাকা বাসের চাপায় এক পথচারী ঘটনাস্থলেই নিহত হন। আজ শনিবার সকালে উপজেলার বলিয়ারপুর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত পথচারীর নাম গণেশ চন্দ্র দাশ (৫০)। তিনি সাভারের বনগাঁও ইউনিয়নের মৃত মৌমেল চন্দ্র দাশের ছেলে।

সাভার হাইওয়ে থানা-পুলিশ জানায়, আজ সকাল ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর বাসস্ট্যান্ডে যাত্রীর জন্য অপেক্ষা করছিল ঢাকাগামী মৌমিতা নামে একটি বাস। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে বাসটিকে ধাক্কা দেয় এ কে ট্রাভেলস নামের একটি বাস। এতে মৌমিতা বাসের চাপায় পড়ে পথচারী গণেশ চন্দ্র দাশ মহাসড়কের ঢালু অংশে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে আটকে যান। পরে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ কে ট্রাভেলসের বাসটিও সড়ক বিভাজকের ওপরে উঠে যায়।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। আর বাস দুটি জব্দ করে থানায় আনা হয়েছে। তবে ঘটনার পর পালিয়ে যাওয়া দুটি বাসের চালককে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। নিহত ব্যক্তির পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.