স্ত্রী-সন্তানকে হাসপাতালে রেখেই দলকে জেতালেন তিনি

0
47
ড্যানিয়েল জেমস (ডানে), ছবি : রয়টার্স

হেলিকপ্টারে করে লন্ডনের ক্র্যাভেন কটেজে চলে গেলেন বিকেল পাঁচটার মধ্যে। যেখানেই ইএফএল কাপের ম্যাচে তাঁর দল লিডস ইউনাইটেডের ম্যাচ ছিল ফুলহ্যামের বিপক্ষে।

রাত আটটায় জেমসকে দলে রেখেই একাদশ ঘোষণা করলেন কোচ মার্সেলো বিয়েলসা। নব্বই মিনিটে গোলশূন্য থাকার পর ম্যাচ গড়াল পেনাল্টি শুটআউটে। সেখানে গোল করে দলকে জেতালেন জেমস। শুটআউটে ফুলহামকে ৬-৫ গোলে হারিয়েছে লিডস ইউনাইটেডে। এমন দিনকে ঘটনাবহুল বলবেন না তো কী বলবেন!

ম্যাচ শেষে বিবিসির রেডিও ফাইভ লাইভকে নিজেই কথাগুলো জানিয়েছেন জেমস। পিতৃত্বের সুসংবাদ দেওয়ার পাশাপাশি ফুটবলারের নির্মম পেশাদারি জীবনের কথাও ফুটে উঠেছে তাতে, ‘আমার বাচ্চা ছেলেটা আজ জন্মেছে। ম্যানেজারকে ধন্যবাদ, এমন এক দিনে আমাকে ম্যানচেস্টারে যাওয়ার অনুমতি দিয়েছেন। আমার আর আমার সঙ্গিনীর জন্য এটা অসাধারণ এক দিন। আমি আমার সঙ্গিনীকে নিয়ে অনেক গর্বিত।’

গত দলবদলেই লিডসে নাম লিখিয়েছেন ড্যানিয়েল জেমস। ম্যানচেস্টার ইউনাইটেড থেকে আড়াই কোটি পাউন্ডের বিনিময়ে ওয়েলশ উইঙ্গারকে দলে এনেছেন মার্সেলো বিয়েলসা।

তবে সেই ২০১৯ সাল থেকেই জেমসের ওপর নজর ছিল এই আর্জেন্টাইন কোচের। সেবার সোয়ানসি থেকে জেমসকে দলে আনতে চাইলেও বিভিন্ন জটিলতার কারণে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হার মানতে হয় লিডসকে। তবে এবার সবকিছু ঠিকঠাকই করতে পেরেছে লিডস। জেমসকে সাফল্যের সঙ্গে ঘরে আনতে পেরেছে তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে