সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

0
17
প্রবাসী আব্দুর রহিম রনি (২২)
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় প্রবাসী আব্দুর রহিম রনি (২২) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। তিনি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার রায়কোট গ্রামের জয়নাল আবেদীন জনির একমাত্র ছেলে।
 
বুধবার (২ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে সৌদি আরবের আলকাছিম জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার রাতে তার কর্মস্থল রিয়াদ থেকে দাম্মাম যাওয়ার পথে আলকাছিম নামক স্থানে সড়ক দুর্ঘটনায় রনি গুরুতরভাবে আহত হন।
 
আব্দুর রহিম রনি জেলার চৌদ্দগ্রাম সরকারি কলেজ থেকে ২০২২ সালে এইচএসসি পাস করেন। জীবিকার তাগিদে চলতি বছরের জুলাই মাসে তিনি সৌদি আরব যান। কুমিল্লার নাঙ্গলকোটের রায়কোট উত্তর ইউনিয়ন ছাত্রদল আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন তিনি।
 
আব্দুর রহিম রনি’র চাচা মাস্টার জাফর আহম্মদ আপন বলেন, আমার ভাতিজা আব্দুর রহিম রনি সৌদি আরবের রিয়াদ এলাকায় একটি হোটেলে কাজ করতেন। গতকাল রাতে রনিসহ কয়েকজনকে রিয়াদ থেকে তার মালিকানাধীন দাম্মাম এলাকার অন্য একটি হোটেলে স্থানান্তর করার জন্য গাড়িতে করে পাঠানো হয়। তাদের বহনকারী গাড়ি চালক ড্রাইভিং অবস্থায় ঘুমিয়ে গেলে একটি মালবাহী ট্রলি গাড়ির সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে রনি মারাত্মক ভাবে আহত হন। এ সময় পুলিশ সবাইকে উদ্ধার করে স্থানীয় আলকাছিম জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করে। আজ দুপুর পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়। 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.