সুস্থ সমাজ গড়তে হলে মাদককে নির্মূল করতে হবে: র‌্যাব মহাপরিচালক

0
151
ড. বেনজীর আহমেদ।

র‌্যাবের মহাপরিচালক ড. বেনজীর আহমেদ বলেছেন. সুস্থ এবং সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে মাদক নির্মূল করতে হবে। মাদকমুক্ত সমাজ গঠনে জনপ্রতিনিধি ও সমাজের সকল শ্রেণি- পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। সবার সম্মিলিত প্রয়াসে মাদক ও জঙ্গিবাদমুক্ত সমাজ গঠন করা সম্ভব। তবে দেশে আর আগের মতো জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের আধিপত্য নেই।

শনিবার বিকেলে জেলা শহরের মোক্তারপাড়ায় পাবলিক হলে জেলা পুলিশ আয়োজিত জঙ্গি, সন্ত্রাস ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে র‌্যাব মহাপরিচালক এসব কথা বলেন। বেনজীর আহমেদ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে দেশ পরিচালনা করছেন। দেশে এখন আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। অপরাধ করে কারও পার পাওয়ার সুযোগ নেই। তিনি যেই হোন এবং যত ক্ষমতাশালী ব্যক্তিই হোন না কেন, তাকে আইনের আওতায় আনা হবে।

নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুন্সীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন লেখক ও প্রাবন্ধিক অধ্যাপক যতীন সরকার, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভুইয়া, নরসিংদীর পুলিশ সুপার প্রলয় জোয়ারদার, নেত্রকোনা জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, নেত্রকোনা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে