সুনামগঞ্জে সাড়ে ৪ হাজার গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ

0
55
ঝড়ে গাছ পড়ে ভেঙেছে মিটার

ঝড়ে সুনামগঞ্জ জালালাবাদ গ্যাস সরবরাহ কেন্দ্রের ওপর গাছ পড়ে সবগুলো মিটার ভেঙে গেছে। এতে সোমবার রাত ২টা থেকে সুনামগঞ্জের সাড়ে চার হাজার গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে।

জালালাবাদ গ্যাসের সুনামগঞ্জ অফিসের ম্যানেজার শফিকুল হক জানান, সরবরাহ কেন্দ্রের ডিআরএফের ওপর গাছ পড়ে মিটারগুলো ভেঙে পড়েছে।  গাছ সরানোর কাজ শুরু হয়েছে। উর্ধ্বতন কতৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে।

তিনি জানান, সিলেট থেকে একটি মেরামতকারী দল রওনা দিয়েছে। আরেকটি বিশেষজ্ঞ দল কিছুক্ষণের মধ্যে রওনা দেবে। কখন গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে, এটি তাৎক্ষণিক জানাতে পারেননি তিনি।

জালালাবাদ গ্যসের সিলেট বিভাগের ডিজিএম একেএম আজাদ বলেছেন, রাতে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে নিরাপত্তার কথা চিন্তা করে গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। ভোরে এসে কাজ শুরু করে বিকল্প লাইনে আবাসিক গ্রাহকদের গ্যাস সরবরাহ করা হয়েছে। তবে সিএনজি গুলোকে গ্যাস সরবরাহ করা যায়নি, যেহেতু বিকল্প লাইনে গ্যাস সরবরাহ হয়েছে। সিএনজি পাম্পগুলোকে গ্যাস দিলে ওখানেও ত্রুটি দেখা দেবে, আবাসিক গ্রাহকরাও কম গ্যাস পাবেন। এজন্য পাম্পগুলোক গ্যাস দেওয়া যায়নি।

এদিকে বাইপাস লাইনে মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় গ্যাস সরবরাহ চালু হয়েছে। মূল লাইনে কিছুক্ষণের মধ্যে কাজ শুরু হবে বলে জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.