সালমান খান কার জন্য খিচুড়ি রাঁধছেন ?

0
369
‘বিগ বস ১৩’ আয়োজনের নতুন প্রোমোর দৃশ্যে সালমান খান। ছবি: ‘বিগ বস ১৩’ আয়োজনের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া হয়েছে।

সিজন ১৩ দিয়ে আবার ছোট পর্দায় শুরু হচ্ছে আলোচিত রিয়েলিটি শো ‘বিগ বস’। আবারও বিগ বসের সঞ্চালক হয়েছেন ‘বলিউডের ভাইজান’ সালমান খান। অসংখ্যবার ‘না, না’ করে শেষমেশ তিনি ‘হ্যাঁ’ বলেছেন। তবে সালমান খানের সেই ‘না’কে ‘হ্যাঁ’ বানাতে আয়োজকদের খরচ হয়েছে ৪০০ কোটি রুপি। সেই সঙ্গে সালমান খানের সব শর্ত মেনে নিয়েছেন এই অনুষ্ঠানের পরিচালক আর প্রযোজকেরা। সালমান খানের পরামর্শে এবারের সিজনে দেখা যাবে অনেক পরিবর্তন।

কী সেই পরিবর্তন? সালমান খানকে কখনো রাঁধতে দেখেছেন? না, দেখেননি। তাই রাঁধুনি হিসেবে সালমান খানকে ভাবাই যায় না। কিন্তু ডেকান ক্রনিকলের প্রতিবেদনে বলা হয়েছে, এই অনুষ্ঠান নিয়ে তৈরি তৃতীয় প্রোমোতে সালমান খানকে দেখা যাবে শেফের ভূমিকায়।

‘বিগ বস ১৩’ আয়োজনের নতুন প্রোমোর জন্য সম্প্রতি শুটিং শেষ করেছেন সালমান খান। সেখানেই খিচুড়ি আর রাইতা রান্না করেছেন তিনি। কিন্তু সালমান খানের এই হঠাৎ শেফ বনে যাওয়ার কী মানে, তা জানা যাবে কেবল শো শুরু হওয়ার পর। কার জন্য এই খিচুড়ি রান্না, তা এখনই জানিয়ে দিলে কীভাবে হবে! এই শোর প্রতিযোগীরাও কিন্তু খিচুড়ি পাকাতে সিদ্ধহস্ত। তবে সেই খিচুড়ি খাওয়ার খিচুড়ি নয়! যিনি বিগ বসের কোনো সিজনের অন্তত একটি পর্বও দেখেছেন, তিনি জানেন সেই খিচুড়ির মানে।

সালমান খানের অবসরের সঙ্গী। ছবি: সালমান খানের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া হয়েছে।

এরই মধ্যে ‘বিগ বস ১৩’ আয়োজনের দুটি প্রোমো চলে এসেছে। একটিতে সালমান খানকে দেখা গেছে স্টেশন মাস্টারের ভূমিকায়। আর সালমান খান যে স্বাস্থ্যসচেতন, তা কে না জানে। পরের প্রোমোতে তাঁকে দেখা গেছে জিমে। দুটো প্রোমোর একই বার্তা, এবারের বিগ বস ছাড়িয়ে যাবে আর সব সিজনকে। তার সব আয়োজনই রেখেছেন সালমান খান।

‘বিগ বস ১৩’ আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে পিঙ্কভিলা লিখেছে, প্রথমবারের মতো প্রথম সপ্তাহে কে বাদ পড়বেন, তা নির্ধারণ করবেন সালমান খান নিজেই। আর তা হবে প্রতিযোগীদের পারফরম্যান্সের ভিত্তিতে। দ্বিতীয় সপ্তাহের মনোনয়নও তিনিই দেবেন। মনোনীত প্রতিযোগীদের মধ্যে যিনি দর্শকদের সবচেয়ে কম ভোট পাবেন, তিনিই বাদ পড়বেন। এবার সিজনে থাকবেন মেঘনা মালিক, আরতি সিং, পবিত্র পুনিয়া, মাহিকা শর্মা, দেবলীনা ব্যানার্জি, রেশমি দেশাই, দয়ানন্দ শেঠি, রাজপাল যাদব আর সিদ্ধার্থ শুক্লা।

ব্যায়াম করছেন সালমান খান। ছবি: সালমান খানের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া হয়েছে।

ওই সূত্র আরও জানিয়েছে, এ বছর বড় পর্দা আর ছোট পর্দার তারকাদের নিয়ে দুটো দল হবে—ভূত আর খেলোয়াড়। প্রতিটি দলে ছয়জন করে সদস্য থাকবেন। খেলোয়াড়দের কাজ হবে ভূতদের মুখোশ খুলে ঘরের ভেতরে নিয়ে যাওয়া। আর ভূতের কাজ হবে, কিছুতেই যেন তাদের মুখোশ খোলা না যায়, আর খেলোয়াড়েরা যেন ঘরে প্রবেশ করতে না পারেন। কারা এবারের বিগ বসের ঘরে প্রবেশ করবেন, তা নিয়ে রীতিমতো শোরগোল শুরু হয়েছে। তবে যাঁদের নাম এসেছে, তাঁদের কেউই শোর বিষয়ে কিছু নিশ্চিত করেননি। শুধু বলেছেন, সময় হলেই সব জানা যাবে।

আপাতত এটুকু বলেই আগ্রহ তৈরি করে সেটাকে তুঙ্গে নিয়ে তারপর ধীরে ধীরে সব রহস্য প্রকাশ করতে চান সালমান খান। টিআরপি বাড়ানোর জন্য যা করতে হয়, তা-ই করার জন্য প্রস্তুত বিগ বস কর্তৃপক্ষ। ফিল্ম সিটিতে এই শোর জন্য সেট বানানো হয়েছে। সেখানে প্রায় চার মাস ধরে শুটিং চলবে। ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই রিয়েলিটি শো। আর ২০২০ সালের ১২ জানুয়ারি জানা যাবে, কে হবেন এবারের বিজয়ী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে