সালমান, আনিসুল, দীপু মনি ও জিয়াউল ফের রিমান্ডে

0
32
সালমান, আনিসুল, জিয়াউল ও দীপু মনি
হত্যা মামলায় সাবেক আইনমন্ত্রী আনিসুল হক, সাবেক প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানসহ চার জনের ফের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
 
শনিবার (২৪ আগস্ট) রাতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জসিমের আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।
 
রিমান্ডপ্রাপ্ত বাকিরা হলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি এবং সেনাবাহিনীর চাকরি থেকে অব্যাহতি পাওয়া আলোচিত মেজর জেনারেল জিয়াউল আহসান।
 
আসামিদের মধ্যে সালমান এফ রহমান, আনিসুল হক ও জিয়াউল আহসানকে আইডিয়াল কলেজের প্রথম বর্ষের ছাত্র খালিদ হাসান সাইফুল্লাহ হত্যা মামলায় পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
 
এ ছাড়া দীপু মনিকে বাড্ডা ফুজি টাওয়ারের সামনে সুমন সিকদারকে (৩১) গুলি করে হত্যার অভিযোগে করা মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
 
এর আগে, গত ১৩ আগস্ট গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর সদরঘাট এলাকা থেকে সালমান এফ রহমান এবং আনিসুল হককে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন নিউমার্কেট থানার হত্যা মামলায় তাদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
 
এরপর গত ১৫ আগস্ট ঢাকার খিলক্ষেত এলাকা থেকে গ্রেপ্তার করা হয় জিয়াউল আহসানকে। পরদিন তার ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এ ছাড়া গত ১৯ আগস্ট রাজধানীর বাড়িধারা থেকে তাকে গ্রেপ্তার করা হয় দীপু মনিকে। পরদিন তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.