মালাইকা–অর্জুনের বিচ্ছেদ, গুঞ্জন না সত্যি?

0
143
অর্জুন কাপুর ও মালাইকা অরোরা, ইনস্টাগ্রাম

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় বলিউড তারকা মালাইকা অরোরার। তার পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে প্রেম মালাইকা অরোরার। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও একপর্যায়ে কোনো লুকোচুরি ছিল না এই যুগলের। নিজেদের সম্পর্ক নিয়ে সমাজিক যোগাযোগমাধ্যমেও বেশ খোলামেলা অর্জুন ও মালাইকা। প্যারিসের রাস্তা থেকে শুরু করে রেস্তোরাঁ সফর, সুইমিংপুল—সব জায়গাতেই অর্জুনের সঙ্গী থাকেন মালাইকা। কিছুদিন আগেও শোনা যাচ্ছিল, দুজন ঘর বাঁধবেন। এ বছর শীতে, অর্থাৎ নভেম্বর-ডিসেম্বরে তাঁদের বিয়ের আসর বসতে পারে। মালাইকা আর অর্জুন দুজনেই সাদামাটাভাবে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিয়ে করতে আগ্রহী। বিয়েতে তাঁরা কোনো জাঁকজমক চান না। তবে সর্বশেষ খবর, তাঁদের সম্পর্কে ফাটল ধরেছে। তাঁরা পাঁচ বছরের সম্পর্কে ইতি টানছেন!

টাইমস অব ইন্ডিয়াসহ একাধিক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কয়েক মাস ধরেই মালাইকার থেকে দূরে আছেন অর্জুন কাপুর। অর্জুন একা একাই ঘুরছেন, ফিরছেন, রেস্তোরাঁয় যাচ্ছেন।

অর্জুন কাপুর ও মালাইকা অরোরা
অর্জুন কাপুর ও মালাইকা অরোরা, ইনস্টাগ্রাম

আর ছবি দিচ্ছেন একা একাই। দুজনকে একসঙ্গে কোনো আয়োজনে দেখা যাচ্ছে না, বরং যে পার্টিতে মালাইকা যাচ্ছেন, সেই পার্টিতে নাকি পা রাখছেন না অর্জুন। অর্জুন যেখানে যাচ্ছেন, মালাইকা সেখান থেকে দূরে থাকছেন। শুধু তা–ই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের প্রেমকে ছড়িয়ে বেড়াতেন, কয়েক সপ্তাহ ধরে তার কোনো চিহ্ন নেই। অর্জুন কাপুর দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। একটিতে দেখা যাচ্ছে সুইমিংপুলে পোজ দিচ্ছেন তিনি। অদূরে রাখা সানগ্লাস। আর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘উষ্ণতার আগে শীতলতার প্রয়োজন।’ অন্য ছবিতে হাসিমুখে ল্যাপটপে চোখ রাখতে দেখা গিয়েছে অর্জুন কাপুরকে। খালি গায়ে খাবার উপভোগ করছেন এই তারকা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জীবনটা ছোট, ছুটির দিনগুলো বড় করে নাও।’ এসব থেকে নেটিজনরা বলছেন, একা জীবন বেশ উপভোগ করছেন অর্জুন, তা স্পষ্ট। এদিকে সম্প্রতি এপি ঢিল্লোর পার্টিতে আলাদা দেখা গিয়েছে মালাইকাকে।

অর্জুন কাপুর গত বছর মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় ২০ কোটি টাকা দিয়ে একটি চার বেডরুম, কিচেন, ড্রয়িংরুমের ফ্ল্যাট কিনেছিলেন। এটি একেবারেই মালাইকার অ্যাপার্টমেন্টের পাশেই ছিল। সেই ফ্ল্যাটের বয়স এক বছর হতে না হতেই অর্জুন সেটি বিক্রি করে দিয়েছেন। বরং অর্জুন ২০ কোটিতে কেনা সেই ফ্ল্যাট ১৬ কোটি রুপিতে বিক্রি করেছেন।

অর্জুন আর মালাইকা
অর্জুন আর মালাইকাইনস্টাগ্রাম

কেন অর্জুন তাঁর ফ্ল্যাট এত কম মূল্যে বিক্রি করলেন, তা স্পষ্ট নয়। শোনা যাচ্ছে, মালাইকার সঙ্গে নাকি সম্পর্কে তিক্ততা এসেছে অর্জুনের। মালাইকার কারণেই নাকি অর্জুন এই ফ্ল্যাট বিক্রি করতে বাধ্য হয়েছেন। মালাইকা-অর্জুনের বিচ্ছেদ, গুঞ্জন না সত্যি? এটা এখনো নিশ্চিত করে বলেনি কেউ। তাঁরাও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

অসম প্রেম নিয়ে অর্জুন আর মালাইকাকে হরহামেশাই নেট দুনিয়ায় নানাভাবে কটাক্ষের শিকার হতে হয়। মালাইকার থেকে অর্জুন ১২ বছরের ছোট। অনেকেই বলেন, অর্জুনের সঙ্গে সম্পর্কই আরবাজ খানের সঙ্গে ১৯ বছর দাম্পত্যজীবনের পর বিচ্ছেদের কারণ।

মালাইকা অরোরা
মালাইকা অরোরা, এএফপি

অবশ্য মালাইকা বলেছেন, তাঁরা কেউ বিবাহিত জীবনে সুখী ছিলেন না। এটাই সম্পর্কের ইতি টানার জন্য যথেষ্ট। মালাইকা বলেন, বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত মোটেই সহজ ছিল না। কারণ, যত যা-ই হোক না কেন, বিচ্ছেদের পর সবাই হন্যে হয়ে কারণ খুঁজবে। আর কারণ যা-ই হোক না কেন, সবাই আঙুল তুলবে তাঁর দিকেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.