সাফজয়ী কলসিন্দুরের আট নারী ফুটবলারকে সংবর্ধনা

0
71
আজ শুক্রবার দুপুরে ময়মনসিংহ পুলিশ লাইনস মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করা হয়

সাফজয়ী বাংলাদেশ জাতীয় দলের এই আট ফুটবলারের বাড়ি ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর গ্রামে। স্কুলে পড়ার সময় থেকেই তাঁরা একসঙ্গে ময়মনসিংহ জেলা নারী ফুটবল দল বাংলাদেশের বয়সভিত্তিক বিভিন্ন দল ও জাতীয় দলে খেলে আসছেন। তাঁরা সবাই কলসিন্দুরের সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কলসিন্দুর সরকারি উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ রেঞ্জের পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) দেবদাস ভট্টাচার্য। এ সময় আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম, ময়মনসিংহ জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি এ কে এম দেলোয়ার হোসেন।

বেলা ১১টার দিকে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়। এ সময় ফুটবল দলের আট সদস্যকে ময়মনসিংহ সার্কিট হাউজ থেকে সুসজ্জিত ঘোড়ার গাড়িতে করে পুলিশ লাইনস মিলনায়তনে নেওয়া হয়। সংবর্ধনাপ্রাপ্ত নারী ফুটবলারদের পুলিশের পক্ষ থেকে নগদ টাকা ও ক্রেস্ট দেওয়া হয়। তবে টাকার পরিমাণ প্রকাশ করেনি পুলিশ।

ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেন, ‘বাংলাদেশের নারী ফুটবলের এ জয়ে আমরা আনন্দিত। আমরা গর্বিত যে এই আটজন সদস্য ময়মনসিংহের। তাঁদের সংবর্ধনা দিতে পারা আমাদের জন্য গৌরবের। আমরা কলসিন্দুরের উঠতি নারী ফুটবলারদেরও পাশে থাকতে চাই।’

অনুষ্ঠানে ফুটবলার সানজিদা ও মারিয়া মান্দা বক্তব্য দেন। এ সময় তাঁরা সংবর্ধনা দেওয়ার জন্য জেলা পুলিশকে ধন্যবাদ জানান। সাফ ফুটবলে চ্যাম্পিয়ন হওয়ার পর থেকে তাঁদের দায়িত্ব আরও বেড়ে গেছে বলে মনে করেন তাঁরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.