ভক্তদের কাছে ক্ষমা চাইলেন মেসি

0
118
ক্ষমা চাইলেন মেসি

লিওনেল মেসিরা কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়ন হয়েছেন দশ দিন হলো। এখনও আর্জেন্টিনায় উৎসবের আমেজ কাটেনি। এরই মধ্যে অনেক খেলোয়াড় ক্লাবের ক্যাম্পে যোগ দিয়েছেন। তবে লিওনেল মেসি পিএসজির থেকে বাড়তি ছুটি চেয়ে নিয়েছেন।

এবারের ক্রিসমাস রোজারিওতে কাটিয়েছেন লিও। নতুন বছরও সেখানেই কাটাবেন। দেশটির সবচেয়ে বড় ফুটবল তারকা বিশ্বকাপ জিতে জন্মস্থানে সময় কাটাচ্ছেন আর ভক্তরা ভিড় করবেন না তা কি হয়! মেসিও যতটা পারছেন ভক্তদের সময় দিচ্ছেন। কিন্তু তারও ব্যক্তিগত জীবন আছে, পরিবার ও বন্ধু আছে। সেজন্য সবসময় ভক্তদের আবদার মেটাতে পারছেন না লিও।

তিনি তাই রোজারিও’র ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন, ‘আমরা রোজারিও’র সকলকে অভিবাদন জানাচ্ছি। আপনারা যে ভালোবাসা আমাদের প্রতি সর্বদা দেখিয়েছেন, বিশেষ করে বিশ্বকাপ জিতে ফেরার পর তার জন্য ধন্যবাদ জানাচ্ছি। আমাদের ক্ষমা করবেন, আপনাদের সকলের সঙ্গে বিজয়ের মুহূর্ত ভাগাভাগি করা সম্ভব হয়নি, কারণ আমাদেরও পরিবার, বন্ধু আছেন। এসব কারণে সকলকে সময় দেওয়া কঠিন হয়ে পড়ে।’

রোজারিও’র রাস্তায় মেসি ও তার স্ত্রীকে ঘিরে ধরেন ভক্তরা। ছবি: টুইটার

লিওনেল মেসিরা বিশ্বকাপ জিতে ফেরার পর রাজধানী বুয়েন্স এইরেসে প্রায় ৫০ লাখ ভক্ত রাস্তায় নেমে আসেন বলে স্থানীয় সংবাদ মাধ্যম দাবি করে। ওই রাস্তায় ছাদ খোলা বাসে প্যারেড করছিলেন খেলোয়াড়রা। কিন্তু ভক্তদের ভিড়ে গাড়ি না চলার কারণে সেখান থেকে হেলিকপ্টারে সরিয়ে নেওয়া হয় খেলোয়াড়দের। এরপর মেসি, ডি মারিয়রা শৈশবের শহর রোজারিওতে ফেরেন। সেখানেও ভক্তদের সঙ্গে বিজয় উদযাপনের চেষ্টা করেছেন তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.